Home /News /sports /
IND vs SA : ভিলেন বৃষ্টি, বেঙ্গালুরুতে পঞ্চম ম্যাচ বাতিল! সিরিজ শেষ ২-২ ব্যবধানে

IND vs SA : ভিলেন বৃষ্টি, বেঙ্গালুরুতে পঞ্চম ম্যাচ বাতিল! সিরিজ শেষ ২-২ ব্যবধানে

ট্রফি ভাগ করে নিলেন দুই দলের অধিনায়ক

ট্রফি ভাগ করে নিলেন দুই দলের অধিনায়ক

Fifth T20 between India and South Africa called of in Bengaluru due to incessant rain. ভিলেন বৃষ্টি, বেঙ্গালুরুতে ম্যাচ বাতিল! সিরিজ শেষ ২-২ ব্যবধানে

  • Share this:

    #বেঙ্গালুরু: রাহুল দ্রাবিড়ের নিজের শহরে বৃষ্টির কারণে সিরিজের পঞ্চম টি টোয়েন্টি বাতিল হয়ে গেল। গার্ডেন সিটিতে ভিলেন বৃষ্টি। এমনিতেই পূর্বাভাস ছিল। সেটাই হল। বেঙ্গালুরুতে মাত্র ৩.৩ ওভার খেলা হল। বৃষ্টির কারণে পুরো ম্যাচ খেলাই হল না। বাতিল হয়ে গেল সিরিজ ফয়সালার ম্যাচ। সিরিজের ফল ২-২। ৩.৩ ওভার হয়ে বন্ধ হয়ে গেল ম্যাচ। নির্ধারিত সময়ের ৫০ মিনিট পরে শুরু হয়েছিল ম্যাচ।

    সিরিজের শেষ ম্যাচেও টসে হারলেন পন্থ। ফলে বল করার সিদ্ধান্ত নিয়েছিল দক্ষিণ আফ্রিকা। লুঙ্গি এনগিদি দুর্দান্ত বল করে তুলে নিয়েছিলেন ঈশান কিষান এবং ঋতুরাজের উইকেট। দুজনেই তার স্লো বল বুঝতে পারেননি। শ্রেয়স আইয়ার এবং ঋষভ পন্থ সবে এসেছিলেন। কিন্তু রাবাডা এবং লুঙ্গির বিরুদ্ধে তারা সুবিধা করতে পারছিলেন না।

    পুরো ম্যাচ হলে এদিন কি হত বলা কঠিন। সিরিজের সেরা নির্বাচিত হয়েছেন ভুবনেশ্বর কুমার। ভুবনেশ্বর জানিয়ে দিলেন তিনি মানসিক এবং শারীরিক দিক থেকে পুরোপুরি তৈরি। অস্ট্রেলিয়ার মাটিতে সুযোগ পেলে টি টোয়েন্টি বিশ্বকাপে নিজেকে উজাড় করে দিতে চাইবেন। ট্রফি ভাগ করে নিলেন পন্থ এবং কেশব মহারাজ।

    পন্থ জানিয়ে গেলেন আজ বৃষ্টিতে ম্যাচ বাতিল হয়ে যাওয়ায় ক্রিকেটার হিসেবে তার খারাপ লাগছে। কিন্তু সিরিজে ০-২ পিছিয়ে থাকার পর যেভাবে ছেলেরা লড়াই করে ২-২ নিয়ে আসে সিরিজ তাতে অধিনায়ক হিসেবে তিনি গর্বিত। ব্যক্তিগতভাবে ঋষভ নিজের ব্যাটিং নিয়ে খুশি না হলেও ভয় পাচ্ছেন না। তিনি জানিয়ে দিলেন নিজের ক্ষমতার ওপর বিশ্বাস রয়েছে তার। তাড়াতাড়ি ফর্মে ফেরার চেষ্টা করবেন।

    আজকে রান না পেলেও ঈশান কিষান এই সিরিজে যথেষ্ট ভাল করেছেন। অস্ট্রেলিয়াতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে তাকে ওপেনার হিসেবে ভাবা যেতেই পারে। পাশাপাশি আবেশ খান এবং হর্ষল প্যাটেল বুঝিয়ে দিয়েছেন এই ফরম্যাটে বল হাতে তারা পার্থক্য গড়ে দিতে পারেন।

    ফিনিশার হিসেবে হার্দিক পান্ডিয়া এবং দীনেশ কার্তিক ভরসা দিয়েছেন। এই সিরিজে ফয়সালা না হলেও ভারতের জন্য কিছু প্রাপ্তি ঘটেছে, সেটা অস্বীকার করা যায় না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SA, T20 Cricket

    পরবর্তী খবর