হোম /খবর /খেলা /
নকআউটে নামার আগে আর্জেন্টিনা কোচের মুখে বাংলাদেশের নাম,কী বললেন মেসিদের হেডস্যার

নকআউটে নামার আগে আর্জেন্টিনা কোচের মুখে বাংলাদেশের নাম, কী বললেন মেসিদের হেডস্যার

শনিবার মধ্যরাতে বিশ্বকাপের নক আউট পর্বে নামতে চলেছে আর্জেন্টিনা। প্রতিপক্ষ ক্রিকেটে ডনের দেশ অস্ট্রেলিয়া। জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী লিওনেল মেসির দল। ম্যাচের আগে স্কালোনির মুখে বাংলাদেশের নাম।

  • Share this:

#আহমেদ বিন আলি স্টেডিয়াম: বিশ্বকাপে বাংলাদেশের ফুটবল প্রেম নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে বিশ্ব জুড়ে। ওপার বাংলার বিশ্বকাপকে ঘিরে উন্মাদনা ও বাধ ভাঙা উচ্ছ্বাস নজর কেড়েছে সকলের। বিশেষ করে বাংলাদেশে বিশাল মাত্রায় আর্জেন্টিনার সমর্থক রয়েছেন। মেসির গোল ও আর্জেন্টিনার জয়ের পর তাদের উচ্ছ্বাসের ভিডিও নেট দুনিয়ায় ঝড় তুলেছে। আর সেই রেশ পৌছে গিয়েছে আর্জেন্টিনা দল পর্যন্ত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নকআউট পর্বে নামার আগে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনির মুখে বাংলাদেশের নাম।

বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদশের ঢাকা বিশ্ব বিদ্যালয়ে জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে খেলার দেখার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও দেশের বিভিন্ন প্রান্তে বিশ্বকাপ উৎসবে মেতেছেন আট থেকে আশি সকলে। ফিফার তরফেও সেই ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে। শুক্রবারই আর্জেন্টিনার সরকারি টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের সমর্থকদের খেলা দেখার ছবি পোস্ট করা হয়। সেই সকল ছবি ও ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে সাংবাদিক বৈঠকে মেসিদের কোচ লিওনেল স্কালোনির কাছে বাংলাদেশের ফুটবল প্রেম সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমাদের জার্সির বিশ্ব জুড়ে নানা জায়গায় সমর্থন রয়েছে। এই জার্সি পরে দিয়াগো মারাদোনা খেলেছেন, এখন খেলছেন লিওনেল মেসি। বিশ্ব জুড়ে তাদের সমর্থন। বাংলাদেশের মতো একটা দেশের এত জন আমাদের সমর্থন করছেন, এতে আমরা গর্বিত। বাংলাদেশের মানুষকে কুর্নিশ ও ধন্যবাদ।

আরও পড়ুনঃ স্তনযুগল ঢাকা হাতে, নিম্নাঙ্গে পতাকা, বিশ্বকাপে এ কেমন সমর্থন ব্রাজিল মডেলের

প্রসঙ্গত, প্রথম ম্যাচে সৌদির বিরুদ্ধ হারের ধাক্কা এখন নীল-সাদা ব্রিগেডের কাছে হার এখন এক যুগ অতীত। মেক্সিকো ও পোল্যান্ড ম্যাচে জয় লিওনেল স্কালোনির দলের আত্মবিশ্বাস ও শরীরী ভষাটাই পাল্টে দিয়েছে। রাউন্ড অফ সিক্সটেনে অস্ট্রেলিয়াকে সমীহ করলেও দলের জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী কোচ স্কালোনি ও অধিনায়ক মেসি।

Published by:Sudip Paul
First published:

Tags: Argentina, Bangladesh, Fifa world Cup 2022, Lionel Messi, Qatar World Cup 2022