Home /News /sports /

Viral News: ফুটবল মাঠে অদ্ভুত কাণ্ড! রেফারির সামনে বাতকর্ম করায় এই ফুটবলারকে দেখতে হয়েছিল লালকার্ড

Viral News: ফুটবল মাঠে অদ্ভুত কাণ্ড! রেফারির সামনে বাতকর্ম করায় এই ফুটবলারকে দেখতে হয়েছিল লালকার্ড

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Football: রেফারি দাবি করেছিলেন, ওই ফুটবলার ইচ্ছা করে রেফারিকে সায়েস্তা করতে এমন আচরণ করছিলেন। ইচ্ছা করে সমস্যা তৈরি করার জন্য এই ফুটবলারকে লাল কার্ড দেখিয়েছিলেন তিনি।

  • Share this:

    #নয়াদিল্লি: নানাবিধ অবাক কারণে বিভিন্ন সময়ে লাল কার্ড দেখতে হয়েছে ফুটবলারদের। ইতিহাসের সেই সব বিচিত্র ঘটনার দিকে তাকালে অবাক হতে হবে। তেমনই একটি ঘটনা ঘটে ২০১৬ সালে, সুইডেনের ফুটবলার অ্যাডাম লিনডিনের জীবনে। ২০১৬ সালে তিনি একটি সুইডেনের নিজস্ব দেশীয় ম্যাচ খেলছিলেন। সেই সময়েই তাঁকে মাঠের বাইরে বার করে দেন রেফারি ডেনি কায়ো। তাঁরা অভিযোগ ছিল বারবার রেফারির সামনে এসে বাতকর্ম করছিলেন ওই ফুটবলার।

    আরও পড়ুন - Viral Video: হাঁটু অবধি ডুবে যাচ্ছে বরফে, তারমধ্যে সেনাদের জোর খেলা, দেখুন ভিডিও

    রেফারি দাবি করেছিলেন, ওই ফুটবলার ইচ্ছা করে রেফারিকে সায়েস্তা করতে এমন আচরণ করছিলেন। ইচ্ছা করে সমস্যা তৈরি করার জন্য এই ফুটবলারকে লাল কার্ড দেখিয়েছিলেন তিনি। প্রথম এক বার হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেছিলেন, কিন্তু সেই সতর্কবার্তা না মানায় শেষে লালকার্ড দেখিয়েছিলেন রেফারি।

    আরও পড়ুন - U19 WC: ফের কি ভারতীয় ক্রিকেট দল পারবে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিততে, চিনে নিন হেভিওয়েটদের

    যদিও ওই ফুটবলার দাবি করেছিলেন, সেদিন তাঁর হজমের সমস্যা হয়েছিল। সেই কারণে এমন ঘটনা বারবার মাঠে ঘটেছে। তিনি বলেছিলেন, আমাকে দুটো হলুদ কার্ড দেখানোর পর আমি কিছুটা চমকে গিয়েছিলাম। এমন কারণে হলুদ কার্ড দেখানো উচিত? আমি জানতাম না। আমি রেফারিকে জিজ্ঞাসা করেছিলাম। বলেছিলাম, সামান্য বায়ুত্যাগ করার জন্য লাল কার্ড! তিনি বলেছিলেন, হ্যাঁ, এমনটা মাঠে করা ঠিক নয়। কিন্তু আমার রেফারিকে কোনওরকম খাটো করা উদ্দেশ্য ছিল না।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর