corona virus btn
corona virus btn
Loading

সোশ্যাল মিডিয়ায় একই দিনে প্রশংসিত সৌরভ-ডোনা-সানা ! শেয়ার করলেন নতুন পোস্ট !

সোশ্যাল মিডিয়ায় একই দিনে প্রশংসিত সৌরভ-ডোনা-সানা ! শেয়ার করলেন নতুন পোস্ট !

আগামী ৮ জুলাই ৪৮ তম জন্মদিন পালন করবেন প্রাক্তন ভারত অধিনায়ক। দাদার জন্মদিন উপলক্ষে অভিনব উদ্যোগ এক ঝাঁক দাদা ভক্তের।

  • Share this:

#কলকাতা: সোশ্যাল মিডিয়ায় একই দিনে হিট সৌরভ-ডোনা-সানা। পাঞ্জাবি-পায়জামায় সৌরভ। অন্যদিকে সানাকে নিয়ে নাচের অনুষ্ঠানের ডোনা। জুন মাসে শেষ দিনে সোশ্যাল মিডিয়া ভিন্ন মুডে ধরা দিলেন বেহালার গঙ্গোপাধ্যায় পরিবার। মঙ্গলবার সকালে সোশ্যাল মিডিয়ায় পাঞ্জাবি-পায়জামা পরা ছবি পোস্ট করেন সৌরভ। সাদা পাঞ্জাবি ও সাদা পায়জামা পড়েছেন সৌরভ। পাঞ্জাবির ওপর রয়েছে জহর কোট। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সৌরভ লিখেছেন, shooting rules have changed so much.. অর্থাৎ শুটিং করার নিয়ম অনেকটাই পাল্টে যাচ্ছে। ছবি দেখে বোঝা যাচ্ছে কোনও শুটিংয়ের সময় তোলা। করোনা আবহে শুটিংয়ের করার জন্য নিয়মের যে একাধিক পরিবর্তন হয়েছে সেটা বোঝাতেই সৌরভের এই ধরনের পোস্ট।

করোনা আবহে বাড়িতে থেকেই একাধিক কাজ করছেন বোর্ড প্রেসিডেন্ট। বেহালার বাড়িসংলগ্ন অফিসে নিয়মিত যাচ্ছেন। বোর্ডের কাজ করার পাশাপাশি নিজের ব্যক্তিগত কাজগুলো করছেন সৌরভ। বাড়িতে বসে কয়েকটি বিজ্ঞাপন এবং একটি নির্দিষ্ট চ্যানেলের জন্য শ্যুটিংও করেছেন।

অন্যদিকে রথ উপলক্ষে ইসকন মন্দিরের অনুষ্ঠানে পারফর্ম করলেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। তবে ডোনা একা নন, সৌরভ কন্যা সানাও নাচের অনুষ্ঠান অংশগ্রহণ করেন। গুন্ডিচা ডান্স ফেস্টিভালের অষ্টম দিন গঙ্গোপাধ্যায়ের ডান্স গ্রুপ পারফর্ম করে। অনুষ্ঠানে ডোনা সোলো পারফরম্যান্স করার পাশাপাশি মেয়ে সানাকে নিয়ে ডুয়েট পারফরম্যান্সে অংশগ্রহণ করেন ডোনা। মঙ্গলবার ইনস্টাগ্রামে ডোনা মহড়ার একটি ভিডি ও পোস্ট করেন। সেখানে দেখা যায় ডোনা ও সানা পারফরম্যান্স করছে। সেখানেই অনুষ্ঠান সম্বন্ধে যাবতীয় তথ্য রয়েছে। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা লাভ করেছে। সানার নাচ দেখে মুগ্ধ নেট দুনিয়া। শাড়ি পড়ে সৌরভ কন্যাকে দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন হাজার হাজার মানুষ। সৌরভের পাশাপাশি ডোনার ইনস্টাগ্রাম পোস্টও লাফিয়ে লাফিয়ে হিট হচ্ছে।

এদিকে এক সপ্তাহ পর সৌরভের জন্মদিন। আগামী ৮ জুলাই ৪৮ তম জন্মদিন পালন করবেন প্রাক্তন ভারত অধিনায়ক। দাদার জন্মদিন উপলক্ষে অভিনব উদ্যোগ এক ঝাঁক দাদা ভক্তের। সৌরভের ছবি দেওয়া মাস্ক তৈরি হয়েছে। মাস্কের দুইদিকে দুটি বিশেষ মুহূর্তের ছবি ব্যবহার করা হচ্ছে। সৌরভের জন্মদিনে এই অভিনব মাস্ক উদ্বোধন করা হবে। প্রাক্তন ভারত অধিনায়কের ফ্যান্স ক্লাব মহারাজের দরবারের উদ্যোগে এই মাস্ক তৈরি করা হয়েছে। ফ্যান্স ক্লাবের সদস্যরা সৌরভের জন্মদিনে বাড়িতে গিয়ে তাঁর হাতে এই মাস্ক তুলে দিতে চান।

ERON ROY BURMAN 
Published by: Piya Banerjee
First published: July 1, 2020, 9:50 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर