Home /News /sports /
India vs Sri Lanka 2nd Test: নিরাপত্তা কোথায়! মাঠে ঢুকে কোহলির সঙ্গে সেলফি তুলে নিল যুবক

India vs Sri Lanka 2nd Test: নিরাপত্তা কোথায়! মাঠে ঢুকে কোহলির সঙ্গে সেলফি তুলে নিল যুবক

Virat Kohli: মাঠে ঢুকে কোহলির কাছে গিয়ে সেলফি তুলে নিল যুবক।

  • Share this:

    নয়াদিল্লি: ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচ হচ্ছে বেঙ্গালুরুতে। এই ম্যাচে এবার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেও একখানা কাণ্ড ঘটেছে। আসলে মাঠের নিরাপত্তা ভেঙে ভেতরে ঢুকে পড়েন কয়েকজন। এই ঘটনা দেখে মাঠে দাঁড়িয়ে থাকা নিরাপত্তা কর্মীরাও অবাক।

    ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলার শেষ মুহূর্তে তিনজন সমর্থক মাঠে ঢুকে পড়েন। নিরাপত্তা কর্মীরা প্রায় সঙ্গে সঙ্গে তাঁদের তাড়া করেন। এর পর তাঁদের মধ্যে একজন বিরাট কোহলির সঙ্গে সেলফি তুলতে সক্ষম হয়। শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে ঘটনাটি ঘটে। সেই সময় মহম্মদ শামির ডেলিভারির আঘাতে কুশল মেন্ডিস চিকিৎসাধীন ছিলেন।

    আরও পড়ুন- লক্ষ্যপূরণ হল না লক্ষ্য সেনের, জার্মান ওপেনের ফাইনালে লড়ে হারলেন

    তারকা খেলোয়াড়দের কাছ থেকে দেখার সুযোগ পেয়ে তিনজন সমর্থক মাঠে ঢুকে ছুটতে শুরু করে। তাঁদের মধ্যে একজন স্লিপে ফিল্ডিং করা কোহলির কাছাকাছি যেতে সক্ষম হন। একজন মোবাইল বের করে কোহলিকে সেলফি তুলতে বলেন। কোহলি সেলফি তুলতে রাজি হলে সেই ভক্তদের খুশির সীমা ছিল না। নিরাপত্তাকর্মীরা সঙ্গে সঙ্গে ক্রিকেটারদের দিকে ছুটে যান। এর পর তাঁদের নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। মোহালিতে প্রথম টেস্টের সময়ও এক ভক্ত মাঠে ঢুকতে পেরেছিলেন।

    ভারত ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ১০৯ রানে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। প্রথম ইনিংসের ভিত্তিতে ভারত ১৪৩ রানের লিড নেয়। অন্যদিকে টিম ইন্ডিয়া দ্বিতীয় ইনিংসে ৯ উইকেটে ৩০৩ রান ঘোষণা করে। এই ম্যাচে জয়ের জন্য পাহাড়ের সমান ৪৪৭ রানের লক্ষ্য তাড়া করতে হবে শ্রীলঙ্কাকে। দ্বিতীয় দিনের খেলা শেষে ২৮ রানে এক উইকেট হারিয়েছে শ্রীলঙ্কা। তাদের প্রথম ধাক্কাটাই দিয়েছেন জাসপ্রিত বুমরাহ।

    আরও পড়ুন- নতুন জার্সি উন্মোচন গুজরাত টাইটান্স দলের! প্রমাণ করতে মরিয়া হার্দিক

    শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ভারতীয় দল ৪৪৬ রানের বিশাল লিড নিয়েছিল। দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার ব্যাটাররা দুর্দান্ত পারফর্ম করেছেন। ভারতের হয়ে আবারও সর্বোচ্চ রান করেন শ্রেয়াস আইয়ার (৬৭)। একই সঙ্গে ৫০ রানের দ্রুত ইনিংস খেলেন ঋষভ পন্ত। এছাড়া অধিনায়ক রোহিত ৪৬ ও হনুমা বিহারী ৩৫ রান করেন। অন্যদিকে রবীন্দ্র জাদেজা ও মায়াঙ্ক আগরওয়াল ২২ রান করে অবদান রাখেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IND vs SL, India vs Sri Lanka

    পরবর্তী খবর