CWC 2019: ‘যখন দরকার ছিল, তখনই টিম হিসেবে খেলতে পারিনি আমরা...’ আক্ষেপ রোহিতের

CWC 2019: ‘যখন দরকার ছিল, তখনই টিম হিসেবে খেলতে পারিনি আমরা...’ আক্ষেপ রোহিতের
Photo Courtesy: AP
  • Share this:

#ম্যাঞ্চেস্টার: যখন দরকার ছিল, তখনই টিম হিসেবে খেলতে পারিনি। তিরিশ মিনিটের খারাপ ক্রিকেটেই বিশ্বকাপের বাইরে। সেমিফাইনালে হারের আক্ষেপ এখনও যাচ্ছে না রোহিত শর্মার। এক বিশ্বকাপে পাঁচটা সেঞ্চুরি করেও তাই হিটম্যানের গলায় শুধুই হতাশা। তবে ভারতীয় সমর্থকদের ধন্যবাদ জানাতে ভুললেন না।

অনেকেই বলেছিলেন, এটা তাঁর বিশ্বকাপ। আর কেনই বা হবে না, একটা বিশ্বকাপে পাঁচটা সেঞ্চুরি। ৬০০-র বেশি রান। বিলেতে যেন রোহিতকে নতুন করে দেখল ক্রিকেট বিশ্ব।

কিন্তু সেমি ফাইনালে ব্যর্থ হলেন হিটম্যান। কিউই বোলিংয়ের সামনে ভেঙে পড়ল বিশ্বের সেরা টপ অর্ডার। আর তাতেই বিশ্বকাপ থেকে বিদায় বিরাটদের। টুর্নামেন্টে দাপটে খেলেও তাই আফসোস যাচ্ছে না বিরাটের ডেপুটির। গলায় গুরুত্বপূর্ণ সময়ে টিম হয়ে না খেলতে পারার আক্ষেপ।  রোহিতের টুইট, ‘‘যখন দরকার ছিল, তখন আমরা টিম হিসেবে খেলতে পারিনি। ৩০ মিনিটের খারাপ ক্রিকেট সব কিছু কেড়ে নিল। আপনাদের মত আমার মনও খারাপ। যেখানেই খেলেছি, দেখেছি শুধু নীল রঙের দাপট। ধন্যবাদ ৷’’

সচিন তেন্ডুলকর তাঁর খেলার প্রশংসা করেছেন। প্রশংসা কুড়িয়েছেন বাকি প্রাক্তনীদেরও। কিন্তু ২০১৫-র পর আবার সেমিফাইনালে হার। মেলবোর্ন থেকে ম্যাঞ্চেস্টার। আফশোস এখনও যাচ্ছে না হিটম্যানের।

First published: 09:24:15 AM Jul 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर