Home /News /sports /
Eden gardens, IPL : বৃষ্টি এবং ঝড়ের পূর্বাভাস! পরিস্থিতি মোকাবিলায় সম্পূর্ণ প্রস্তুত থাকছে ইডেন

Eden gardens, IPL : বৃষ্টি এবং ঝড়ের পূর্বাভাস! পরিস্থিতি মোকাবিলায় সম্পূর্ণ প্রস্তুত থাকছে ইডেন

প্লে-অফে বৃষ্টির সম্ভাবনায় প্রস্তুত থাকছে ইডেন

প্লে-অফে বৃষ্টির সম্ভাবনায় প্রস্তুত থাকছে ইডেন

Eden gardens fully prepared to deal with rain and thunderstorm during IPL. বৃষ্টি এবং ঝড়ের পূর্বাভাস! পরিস্থিতি মোকাবিলায় সম্পূর্ণ প্রস্তুত থাকছে ইডেন

  • Share this:

    #কলকাতা: আইপিএলের ম্যাচ বলে কথা। কোয়ালিফায়ার ওয়ান এবং এলিমিনেটর হবে ইডেনে। শহরের ক্রিকেট প্রেমীদের কাছে মন খারাপ কিছুটা হলেও কম থাকবে ঘরের মাঠে দেশের সেরা ক্রিকেট তারকাদের দেখতে পাওয়ার সুবাদে। কেকেআর থাকলে ভাল হত। কিন্তু যখন নেই কিছু করার নেই। দীর্ঘ আড়াই বছর পর আইপিএল ফিরছে ইডেনে।

    আরও পড়ুন - Ronaldo, Manchester United : প্রিমিয়ার লিগের সেরাদের তালিকায় নেই রোনাল্ডো! রেগে লাল এই কিংবদন্তি

    ২৪ এবং ২৫ মে প্লে অফের দুটো ম্যাচ ক্রিকেটের নন্দনকাননে। কলকাতা নাইট রাইডার্স নেই। রোহিত শর্মা, এমএস ধোনির মতো তারকা ক্রিকেটাররাও নেই। এখনও পর্যন্ত একমাত্র টিকে আছেন বিরাট কোহলি। দিল্লি তাঁদের শেষ ম্যাচ জিতলে কলকাতার ক্রিকেটপ্রেমীরা পাবে না বিরাটকেও। তা সত্ত্বেও প্লে অফের টিকিটের চাহিদা তুঙ্গে।

    গুজরাত, লখনউয়ের খেলা দেখার জন্য টিকিটের হুড়োহুড়ি পড়ে গিয়েছে। আড়াই বছর পর মাঠে বসে আইপিএলের ম্যাচ দেখার সুযোগ কেউই ছাড়তে চায় না। কিন্তু বাঁধ সাধতে পারে বৃষ্টি। প্লে অফের সময় বৃষ্টির পূর্বাভাস রয়েছে কলকাতায়। শনিবার থেকে ভারী বর্ষণের কথা আছে। ঘূর্ণিঝড়ের আশঙ্কা কেটে গেলেও বৃষ্টির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

    বৃষ্টি যাতে ক্রিকেট উৎসব ভেস্তে দিতে না পারে বিশেষ ব্যবস্থা নিচ্ছে সিএবি। থাকছে বিশেষ একটি কভার। যা পিচ থেকে বাউন্ডারি লাইন পর্যন্ত ঢেকে দিতে পারে। এই আচ্ছাদনের ফলে মাঠ ভিজবে না। তৈরি থাকছে তিনটে সুপার সপারও। বৃষ্টি থামলেই যাতে কয়েক মিনিটের মধ্যে ম্যাচ শুরু করে দেওয়া যায়।

    দীর্ঘ আড়াই বছর পর আইপিএল ফেরায় আলোকসজ্জার ব্যবস্থা থাকছে। আগেরবারের মতো এবারও দায়িত্বে থাকছে শ্রীভূমির পুজোয় যারা বুর্জ খালিফার আলোকসজ্জা করেছিল। ইতিমধ্যেই নিয়মমাফিক ফ্লাড লাইট পরীক্ষা হয়েছে। ড্রেনেজ সিস্টেম পরীক্ষা চলছে। সব মিলিয়ে সম্পূর্ণ ম্যাচ যাতে করা যায় সেই চেষ্টা করবে সিএবি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Eden Gardens, IPL 2022

    পরবর্তী খবর