Home /News /sports /
East Bengal : হুপার, আরিদাই নিশ্চিত নন ইস্টবেঙ্গলে! অস্ট্রেলিয়া এবং সাইপ্রাসের ফুটবলার পছন্দ কোচের

East Bengal : হুপার, আরিদাই নিশ্চিত নন ইস্টবেঙ্গলে! অস্ট্রেলিয়া এবং সাইপ্রাসের ফুটবলার পছন্দ কোচের

হুপার, আরিদাই নিশ্চিত নন ইস্টবেঙ্গলে

হুপার, আরিদাই নিশ্চিত নন ইস্টবেঙ্গলে

East Bengal to play practice match against diamond harbour FC. ডুরান্ড কাপের আগে ডায়মন্ড হারবারের বিরুদ্ধে খেলবে ইস্টবেঙ্গল

  • Share this:

    #কলকাতা: কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল ইস্টবেঙ্গলের জার্সিতে মাঠে নামা নাকি সময়ের অপেক্ষা দুই স্প্যানিশ ফুটবলার গ্যারি হুপার এবং আরিদাইয়ের। তবে নতুন কোচ স্টিফেন কনস্ট্যানটাইন নাকি পছন্দ করছেন না এদের দলে নেওয়ার ব্যাপারে। নাম উঠেছিল উগান্ডার স্ট্রাইকার হেনরি কিসেকার। তবে এসব পুরোটাই এখন হবে বলে মনে হচ্ছে না।

    আরও পড়ুন - Bengal Cricket : বাংলা ক্রিকেট দলকে হিংস্র মানসিকতার করে তোলাই লক্ষ্য লক্ষ্মী, রমনের

    ডুরান্ড কাপে ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ ২২ অগস্ট। দু’সপ্তাহও আর বাকি নেই। স্টিভন কনস্ট্যান্টাইনের কোচিংয়ে শতাব্দীপ্রাচীন ঐতিহ্যশালী এই প্রতিযোগিতায় খেলার জন্য লাল-হলুদের ফুটবলাররা কতটা তৈরি তার আন্দাজ হয়তো ১৬ অগস্ট কিছুটা পাওয়া যাবে। বুধবারই ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়েছে, ১৬ অগস্ট নৈহাটি গোল্ড কাপে ডায়মন্ড হারবার এফসির বিরুদ্ধে খেলবেন সৌভিক চক্রবর্তী, ভি পি সুহের-রা।

    লাল-হলুদ শিবিরে এই মুহূর্তে তার প্রস্তুতি তুঙ্গে। বুধবার বিকেলে ফুটবলারদের নিশানা নিখুঁত করার উপরে জোর দিয়েছিলেন স্টিভন। পেনাল্টি বক্সের সামনে বল বসিয়ে সুহেরদের নির্দেশ দিয়েছিলেন, ক্রসবারে মারার। প্রথম দিকে অধিকাংশ ফুটবলারই লক্ষ্যভ্রষ্ট হন। পরে অবশ্য তাঁরা বল ক্রসবারে নিখুঁত ভাবে মারতেই হাসি ফেরে স্টিভনের মুখে।

    তবে গত শনিবার পায়ে চোট পাওয়া সার্থক গলুই এ দিনও পুরোদমে অনুশীলন করতে পারেননি। স্টিফেন ফিটনেস এর দিক থেকে দলকে সেরা জায়গায় নিয়ে যেতে চান ডুরান্ড কাপ শুরু হওয়ার আগে। তাই প্রচন্ড পরিশ্রম করাচ্ছেন ফুটবলারদের। এবার কথা আছে সুইমিং সেশন করানোর। কারণ সুইমিং পুলে সময় কাটালে ফুটবলারদের শারীরিক চোট আঘাত কম রাখা এবং পেশির দিক অনেক ভাল থাকবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club

    পরবর্তী খবর