Home /News /sports /
East Bengal, ISL : আইএসএলের লক্ষ্যে কাজ শুরু ইস্টবেঙ্গলে! ফুটবলার বাছতে নজর এই টুর্নামেন্টে

East Bengal, ISL : আইএসএলের লক্ষ্যে কাজ শুরু ইস্টবেঙ্গলে! ফুটবলার বাছতে নজর এই টুর্নামেন্টে

আর নয় ভুল! আইএসএলে সেরা দল নামাতে চায় ইস্টবেঙ্গল

আর নয় ভুল! আইএসএলে সেরা দল নামাতে চায় ইস্টবেঙ্গল

East Bengal officials can select promising footballers from Santosh Trophy. সন্তোষ ট্রফিতে সব দলেরই খেলা দেখার পরিকল্পনা রয়েছে লাল-হলুদের দুই প্রাক্তনের।

  • Share this:

    #কলকাতা: ভারতীয় ফুটবলের কিংবদন্তি তিনি। পাশাপাশি অভিনয় জগতে মালায়ালি ইন্ডাস্ট্রিতে বড় তারকা আই এম বিজয়ন। জবি জাস্টিনকে বছর পাঁচেক আগে ইস্টবেঙ্গলের জন্য বেছে দিয়েছিলেন তিনি। এবারও দল গড়তে আই এম বিজয়নের সাহায্য নেওয়ার পরিকল্পনা রয়েছে লাল-হলুদের। মাসখানেক আগেই ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলাররা ক্লাব কর্তাদের পরামর্শ দিয়েছিলেন সন্তোষ ট্রফি থেকে ফুটবলার নির্বাচনের জন্য।

    আরও পড়ুন - Sunil Gavaskar, T20 World Cup: টি টোয়েন্টি বিশ্বকাপে এই ক্রিকেটারকে না নিলে অন্যায় হবে! বলছেন সানি

    পরিকল্পনা অনুযায়ী মঙ্গলবার রাতেই কেরল পৌঁছে গিয়েছেন অ্যালভিটো ডি কুনহা ও ষষ্ঠী দুলে। শীর্ষ কর্তা দেবব্রত সরকার বললেন, জবিকে নেওয়ার সময় বিজয়ন আমাদের সাহায্য করেছিল। এ বারও প্রয়োজনে ওর এবং সুরেশের সাহায্য নেবে অ্যালভিটো ও ষষ্ঠী। সন্তোষ ট্রফিতে সব দলেরই খেলা দেখার পরিকল্পনা রয়েছে লাল-হলুদের দুই প্রাক্তনের।

    আরও পড়ুন - KKR, Shreyas Iyer : হারের হ্যাটট্রিক সত্ত্বেও দলকে কোন মন্ত্রে চাঙ্গা করছেন কেকেআর অধিনায়ক? জানুন

    তাঁদের সঙ্গে থাকবেন ইস্টবেঙ্গলের প্রাক্তন অধিনায়ক এম সুরেশও। কোন কোন পজিশনের ফুটবলার বাছাই করার পরিকল্পনা রয়েছে? শক্তিশালী দল গড়ার জন্য ভাল মানের ফুটবলার বাছাই করা অত্যন্ত জরুরি। আমাদের লক্ষ্য প্রতিশ্রুতিমান ফুটবলার খুঁজে বার করা। তাই সব ম্যাচই দেখার চেষ্টা করব। যোগ করলেন, তবে সন্তোষ ট্রফি থেকে ফুটবলার নির্বাচন করতেই হবে, এ রকম কোনও বাধ্যবাধকতা নেই।

     আইএসএলের অধিকাংশ ক্লাবই মিজ়োরাম, মেঘালয়, মণিপুর, পঞ্জাব-সহ অন্যান্য রাজ্য থেকে প্রতিশ্রুতিমান ফুটবলার তুলে আনছে।  ফুটবলার বাছাই নিয়ে বিজয়নের সঙ্গে কী কথা হয়েছে? অ্যালভিটোর কথায়, এই মুহূর্তে বিজয়ন একটু ব্যস্ত রয়েছে অভিনয় নিয়ে। তবে তার মধ্যেও সময় বার করে ম্যাচ দেখার আশ্বাস দিয়েছে।

    সন্তোষ ট্রফিতে কেরলের প্রথম ম্যাচেও মাঠে ছিল। তাছাড়া সুরেশ রয়েছে। ও আমাদের সঙ্গেই থাকবে, জানিয়েছেন অ্যালভিতো। বিজয়ন মনে করেন, ইস্টবেঙ্গল দারুণ উদ্যোগ নিয়েছে সন্তোষ ট্রফি থেকে ফুটবলার বাছার। কয়েকদিন আগে শোনা যাচ্ছিল আইএসএলর সর্বোচ্চ গোল স্কোরার ওগবেচেকে নিতে পারে ইস্টবেঙ্গল। কিন্তু এই ব্যাপারে সেভাবে এখনো সবুজ সংকেত পাওয়া যায়নি। তবে যে করেই হোক, আইএসএলে দুর্দান্ত দল নামাতে মরিয়া ইস্টবেঙ্গল।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club, ISL

    পরবর্তী খবর