খেলা

corona virus btn
corona virus btn
Loading

সামনে এবার দুর্বল ওড়িশা, নতুন বছরে জয় আসবে আশায় ফাওলারের ইস্টবেঙ্গল

সামনে এবার দুর্বল ওড়িশা, নতুন বছরে জয় আসবে আশায় ফাওলারের ইস্টবেঙ্গল

নতুন বছরের তৃতীয় দিনে ফের মাঠে নামবে রবি ফাওলারের এসসি ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ এবার ওড়িশা এফসি। পয়েন্ট টেবিলে যাদের অবস্থান ফাওলারের দলের পিছনে।

  • Share this:

#কলকাতা : নতুন বছরের তৃতীয় দিনে ফের মাঠে নামবে রবি ফাওলারের এসসি ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ এবার ওড়িশা এফসি। পয়েন্ট টেবিলে যাদের অবস্থান ফাওলারের দলের পিছনে। পয়য়েন্টের অবস্থানের নিরিখে টুর্নামেন্টের দশ বনাম এগারোর লড়াই।

 স্টুয়ার্ট বাক্সটারের দলও এবারের আইএসএলে সাত ম্যাচে জয়ের মুখ দেখেনি। ম্যানুয়েল ওনু, দিয়েগো মরিসিও, গগন বোরারা এবারের আইএসএলের অন্যতম দুর্বল দল। নতুন বছরের শুরুতেই তাই বহু প্রতীক্ষিত সেই জয় লাল-হলুদের জালে ধরা দেবে বলেই এবার আশা ফুটবল বিশেষজ্ঞদের। সাত ম‍্যাচ পার করে এসেও জয় নেই। ১০০ বছরের ইতিহাসে এমন সময় শেষ কবে এসেছে সেই নিয়ে রীতিমতো রেকর্ড বুক ঘাটাঘাটি শুরু করে দিয়েছেন লাল-হলুদ সদস্য সমর্থকরা।

রবি ফাওলারের এই দলে না আছে ভারসাম্য! না আছে গভীরতা! পিলকিংটন, মাঘোমাদের নিয়ে তৈরি স্ট্রাইকিং ফোর্সের পেনিট্রেট করার ক্ষমতাও নেই। স্কট নেভিল, ড‍্যানি ফক্সদের ডিফেন্স যেন খোলা হাট। চেন্নাইয়িন ম‍্যাচে ছাংতে, রহিম আলি, সিলভেস্টাররা শুধু ফলস দৌড়ে কাঁপিয়ে দিয়ে গিয়েছেন ফাওলারের ডিফেন্স লাইন আপকে।

ভাগ্যদেবী সুপ্রসন্ন না হলে এবারের আইএসএলে পয়েন্ট টেবিলের তলানি থেকে লাল-হলুদের উঠে আসা মুশকিল। চেন্নাইয়িনের বিরুদ্ধে বরাত জোরে এক পয়েন্ট এসেছে।

৩ জানুয়ারি উড়িষ্যা ম্যাচ পেরোলেই ইস্টবেঙ্গলের জন্য অপেক্ষায় এফসি গোয়া ও বেঙ্গালুরু এফসি। টুর্নামেন্টের অন্যতম দুই শক্তিশালী দল ধরা হচ্ছে এফসি গোয়া ও ব্যাঙ্গালুরু এফসিকে। ৬ জানুয়ারি এসসি ইস্টবেঙ্গলকে খেলতে হবে এফসি গোয়ার বিরুদ্ধে। মাত্র তিন দিনের ব‍্যবধানে ৯ জানুয়ারি ফাওলারের দলের প্রতিপক্ষ সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি।

 আইএসএল-র প্রথম পর্ব প্রায় শেষের মুখে। ফাওলারের দলের ফর্মের যা দশা, তাতে শেষ দুই ম্যাচে তিন পয়েন্টের আশা করছেন না লাল-হলুদের চরম সদস্য সমর্থকরাও। আইএসএলের প্রথম পর্বে জয়ের স্বাদ পেতে তাই ৩ জানুয়ারি উড়িষ্যা ম্যাচই শেষ আশা, ভরসা পিলকিংটন, মাঘোমা, স্টেনম‍্যানদের।

Published by: Akash Misra
First published: December 28, 2020, 12:00 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर