Home /News /sports /
East Bengal new investor : আবার মুখ্যমন্ত্রীর হাত ধরে ইস্টবেঙ্গলের মুশকিল আসান! এল নতুন ইনভেস্টর

East Bengal new investor : আবার মুখ্যমন্ত্রীর হাত ধরে ইস্টবেঙ্গলের মুশকিল আসান! এল নতুন ইনভেস্টর

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে নতুন ইনভেস্টর লাল-হলুদে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে নতুন ইনভেস্টর লাল-হলুদে

East Bengal finally in deal with Emami group as new investor with the help of chief Minister Mamata Banerjee. মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে নতুন ইনভেস্টর লাল-হলুদে

  • Share this:

#কলকাতা: কিছুটা হলেও ইস্টবেঙ্গল সমর্থকদের অক্সিজেন মিলল। বুধবার শতাব্দীপ্রাচীন ক্লাবের ইনভেস্টর সমস্যা মিটে গেল। আবার সৌজন্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগেও শতাব্দীপ্রাচীন ক্লাবের পাশে তিনি থেকেছিলেন। আবার রইলেন। বুঝিয়ে দিলেন তিনি প্রকৃত ফুটবলপ্রেমী। শ্রী সিমেন্টের পর কে হবে ইস্টবেঙ্গলের পরবর্তী বিনিয়োগকারী?

আরও পড়ুন - Shubhman Gill, Kolkata : কেকেআর নিয়ে চাপা রাগ, কিন্তু কলকাতার ভালোবাসা ভুলতে পারেননি শুভমন গিল

দীর্ঘদিন ধরেই এই নিয়ে বিস্তর জল্পনা চলছিল। আসন্ন আইএসএল-এ লেসলি ক্লডিয়াস সরণির ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব কাদের হাত ধরে মাঠে নামবে? অবশেষে এই প্রশ্নের উত্তর চলে এল। লাল-হলুদের ইনভেস্টর জট কাটল। ইস্টবেঙ্গলের নতুন বিনিয়োগকারী হিসাবে এল ইমামি গ্রুপ।

ইনভেস্টর জট কাটাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পাশাপাশি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের দারস্থ হয়েছিল ইস্টবেঙ্গল। এবার মুখ্য়মন্ত্রীর দৌত্যে ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধল ইস্টবেঙ্গল। বুধবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে বৈঠকে বসেছিলেন লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার ও ইমামি গোষ্ঠীর ডিরেক্টর আদিত্য আগরওয়াল।

অল্প সময়ের বৈঠকের পরেই মুখ্যমন্ত্রী বলেন, আজ আপনারা সবাই ক্রিকেট নিয়ে ব্যস্ত আছেন।‌ কিন্তু বাংলার মানুষ শুধু ক্রিকেট নয়, ফুটবলও খুব ভালোবাসে। ইষ্টবেঙ্গল-মোহনবাগান ও মহামেডান সবাই আছে। ইস্টবেঙ্গল ক্লাব ও ইমামি গ্রুপ দু'পক্ষ‌ই রাজি হয়েছে। আইএস‌এল খেলা নিয়ে যে সমস্যা হচ্ছিল সেটা সলভ হয়ে গেল।

এবার ইস্টবেঙ্গল নয়া উদ্যমে দলগঠন করে আইএসএলের জন্য কোমর বেঁধে নামতে পারবে। অতীতে আইএসএলে ইস্টবেঙ্গল শেষদিকে দল করলেও মাঠে নেমে সফল হয়নি। কিন্তু এবার বেশ আগে থেকেই তারা সমস্যা মিটিয়ে নিয়েছে। ভেতর ভেতর বেশ কিছু ফুটবলার সই করানো চলছে। কথা চলছে অন্য কিছু ফুটবলারের সঙ্গে। ইতিমধ্যেই নামে স্প্যানিশ ডিফেন্ডার দলে নিয়েছে তারা। বেশকিছু ভাল মানের ভারতীয় ফুটবলের দলে নিতে উদ্যোগী লাল-হলুদ ব্রিগেড।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: CM Mamata Banerjee, East Bengal Club

পরবর্তী খবর