Home /News /sports /
Dinesh - Rohit : টি টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের ব্যাটে ঝড় দেখছেন কার্তিক

Dinesh - Rohit : টি টোয়েন্টি বিশ্বকাপে রোহিতের ব্যাটে ঝড় দেখছেন কার্তিক

টি ২০ মাতাবেন হিটম্যান

টি ২০ মাতাবেন হিটম্যান

দীনেশ মনে করেন বিশ্বকাপ মানেই রোহিত শর্মার ব্যাটে রানের ফোয়ারা। ঠিক যেমন ২০১৯ ইংল্যান্ডে একদিনের বিশ্বকাপে ৫ টা শতরান করেছিলেন হিটম্যান।কার্তিক মনে করেন ফর্মে থাকা রহিত শর্মাকে বল করা সব বোলারদের পক্ষে কঠিন ব্যাপার

  • Share this:

    #চেন্নাই: আইপিএলএর বাকি অংশ শেষ হওয়ার পর শুরু হয়ে যাবে টি টোয়েন্টি বিশ্বকাপ। আরবেই এই টুর্নামেন্ট হওয়ার কারণে বড় সুযোগ রয়েছে ভারতীয় দলের সামনে। দীনেশ কার্তিক কয়েকদিন আগে ধারাভাষ্যকার হিসেবে ইংল্যান্ডে ছিলেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ধারাভাষ্যকার হিসেবে কাজ করেছেন। সামনে কেকেআর দলের জার্সি গায়ে দায়িত্ব পালন করতে হবে। তার মধ্যেই ১৭ অক্টোবর থেকে শুরু হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে বড় বয়ান দিলেন ভারতের এই উইকেট রক্ষক - ব্যাটসম্যান।

    পরিষ্কার জানিয়েছেন দুজন ব্যাটসম্যান সর্বোচ্চ রানের জন্য লড়াই করবেন। ভারতের রোহিত শর্মা এবং অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। রোহিত আরবে ভাল খেলেন। সবচেয়ে বড় ব্যাপার এবার টেস্ট ক্রিকেটেও ইংল্যান্ডের বিরুদ্ধে দায়িত্ব নিয়ে খেলছেন। দীনেশ মনে করেন বিশ্বকাপ মানেই রোহিত শর্মার ব্যাটে রানের ফোয়ারা। ঠিক যেমন ২০১৯ ইংল্যান্ডে একদিনের বিশ্বকাপে ৫ টা শতরান করেছিলেন হিটম্যান।

    কার্তিক মনে করেন ফর্মে থাকা রহিত শর্মাকে বল করা সব বোলারদের পক্ষে কঠিন ব্যাপার। আর এই ফরম্যাটে রোহিত বোলারদের রাতের ঘুম কেড়ে নিতে পারেন। খুব কাছাকাছি রেখেছেন অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারকে। বাঁহাতি অজি তারকা দীর্ঘদিন না খেললেও, সব সময় বড় মঞ্চে জ্বলে ওঠেন। এবারও সেরকম কিছু হবে।

    ভারতের বোলিং বিভাগে কার্তিকের কালো ঘোড়া বরুণ চক্রবর্তী। কেকেআর স্পিনার ভারতের হয়ে শ্রীলঙ্কা সফরে বল করেছেন। কার্তিক মনে করেন বরুণের যে প্রতিভা তাতে, তাঁর চূড়ান্ত দলে থাকা উচিত। যেহেতু তাঁকে খুব বেশি ব্যাটসম্যানরা খেলেননি, তাই সেই সুবিধা কাজে লাগাতে পারবেন বরুণ। রহস্য স্পিনার আইপিএলে নিজের জাত চিনিয়েছেন। ধোনিকে দুবার বোল্ড করেছিলেন। গতির সঙ্গে বিভিন্ন রকম ভ্যারিয়েশন ব্যবহার করতে পারেন। এটাই বরুণ চক্রবর্তীর বৈশিষ্ট্য। কার্তিক বলছেন নামটা মনে রাখবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: David Warner, Rohit Sharma

    পরবর্তী খবর