খেলা

  • associate partner
corona virus btn
corona virus btn
Loading

ধোনির সুপার ফ্যানের কীর্তি, CSK-এর সমর্থনে বদলে গেল বাড়ির রঙ, দেওয়ালে ছবি-স্লোগান, খরচ যা পড়ল জানলে অবাক হবেন!

ধোনির সুপার ফ্যানের কীর্তি, CSK-এর সমর্থনে বদলে গেল বাড়ির রঙ, দেওয়ালে ছবি-স্লোগান, খরচ যা পড়ল জানলে অবাক হবেন!

ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির এক ভক্ত চেন্নাইয়ের রঙেই রাঙিয়ে তুলেছেন নিজের বাড়়ি। দেওয়াল জুড়ে রয়েছে ধোনির ছবি। লেখা রয়েছে ট্যাগ লাইন হুইসল পোড়ুও।

  • Share this:

আরব আমিরশাহির মাটিতে এ বারের IPL কাঙ্ক্ষিত সাফল্য দেয়নি চেন্নাই সুপার কিংস-কে। অধিনায়ক ধোনিকেও তেমন ছন্দে দেখা যায়নি এখনও পর্যন্ত। তা বলে চেন্নাই ফ্যানেদের উন্মাদনায় কোনও ঘাটতি নেই। সম্প্রতি তারই এক দৃষ্টান্ত মিলল। ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনির এক ভক্ত চেন্নাইয়ের রঙেই রাঙিয়ে তুলেছেন নিজের বাড়়ি। দেওয়াল জুড়ে রয়েছে ধোনির ছবি। লেখা রয়েছে ট্যাগ লাইন হুইসল পোড়ুও।

গোপীকৃষ্ণণ। ধোনির এই ফ্যানের বাড়ি তামিলনাড়ুর কুড্ডালোরে। আগে কর্মসূত্রে দুবাইতে ছিলেন। দুবাইতে থাকাকালীন IPL-র প্রতিটি সিজনেই চেন্নাইয়ের হয়ে গলা ফাটিয়েছেন তিনি। গ্যালারিতে বসে ধোনির খেলা দেখেছেন। তবে এ বার ভাগ্য বিরূপ। কারণ করোনা সংক্রমণ ও লকডাউনের জেরে তিনি এখন কুড্ডালোরে। তাই এ বার আর নিজের প্রিয় টিম ও ধোনিকে দেখা হল না। কিন্তু তাতে কী? দলকে ভালোবেসে নিজের বাড়ি দলের রঙে রাঙিয়ে তুলেছেন।

চেন্নাই সুপার কিংসের রং হলুদেই পুরো বাড়ি রং করা হয়েছে। বাড়ির সামনের উপরের দু'দিকে রয়েছে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছবি। দেওয়াল জুড়ে লেখা রয়েছে চেন্নাই সুপার কিংসের ট্যাগলাইন Whistle Podu। আঁকা হয়েছে চেন্নাই সুপার কিংসের লোগোও। গোপীকৃষ্ণণ জানিয়েছেন, এই বাড়ির নাম দেওয়া হয়েছে 'হোম অফ ধোনি ফ্যান'। পুরো বাড়ি রং করতে তাঁর খরচ হয়েছে ১.৫ লক্ষ টাকা। তবে আফসোসও করেছেন ক্যাপ্টেন কুলের এই ফ্যান। তিনি জানিয়েছেন, এ বছর মহেন্দ্র সিং ধোনিকে লাইভ খেলতে দেখতে পারছেন না তিনি। পাশাপাশি এ বার লোকে যে ভাবে ধোনির সমালোচনা করছেন, তাতে বড় দুঃখ পেয়েছেন তিনি। তাঁর কথায়, তিনি ধোনিকে এই সমস্ত কিছু দেখাতে চান। বোঝাতে চান যে ধোনির কত বড় ফ্যান তিনি।

সম্প্রতি পুরো বাড়ির একটি ভিডিও ও একাধিক ছবি নিজেদের অফিসিয়াল Twitter ও Instagram অ্যাকাউন্টে শেয়ার করেছে চেন্নাই সুপার কিংস। যা ইতিমধ্যেই নজর কেড়েছে চেন্নাই ফ্যানেদের।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধোনি। চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও খুব একটা ফর্মে দেখা যাচ্ছে না তাঁকে। বলা বাহুল্য অধিনায়ক ধোনির পাশাপাশি IPL-র অন্যতম সেরা টিম চেন্নাইও চলতি সিজনে ছন্দে নেই। আর এর পর থেকেই নানা সমালোচনা শুরু হয়েছে ধোনিকে নিয়ে। চেন্নাইকে নিয়ে একাধিক ট্রোলও চলছে সোশ্যাল মিডিয়ায়। কলকাতার বিরুদ্ধে ম্যাচ হারার পর দিন কয়েক আগে ধোনির পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। এই পরিস্থিতিতে কালকের ম্যাচে জয় অত্যন্ত গুরুত্বপূর্ণ। কালকের ম্যাচে জেতার পর কিছুটা হলেও প্লে অফে যাওয়ার লড়াইয়ের স্বপ্নকে জিইয়ে রাখল চেন্নাই।

Published by: Elina Datta
First published: October 14, 2020, 6:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर