আইপিএলের আগে দেওরি মায়ের দর্শনে ধোনি, ভক্তদের সঙ্গে তুললেন সেলফি

আইপিএলের আগে দেওরি মায়ের দর্শনে ধোনি, ভক্তদের সঙ্গে তুললেন সেলফি

সামনেই আইপিএল ৷ আর আইপিএল নিয়ে যথেষ্ট চিন্তায় মহেন্দ্র সিং ধোনি ৷

  • Share this:

#ঝাড়খন্ড: সামনেই আইপিএল ৷ আর আইপিএল নিয়ে যথেষ্ট চিন্তায় মহেন্দ্র সিং ধোনি ৷ তার ওপর ভারতীয় দলে ফিরে আসা নিয়েও ধোনিকে কেন্দ্র করে তুমুল আলোচনা৷ এরই মাঝে ঝাড়খন্ডের জনপ্রিয় মন্দির দেওরি মায়ের দর্শনে পৌঁছে গেলেন ধোনি ৷ মায়ের পায়ে যেমন পুজোও দিলেন, তেমনি ভক্তদের আবদার মেটাতে সেলফিও তুললেন ৷ সেই ছবি পোস্ট করা হল ট্যুইটারে ৷

Dhoni 11111

বৃহস্পতিবার বোর্ডের তরফে এক কর্তা জানিয়েছিলেন, চুক্তিতে না থাকা মানে সেই ক্রিকেটার জাতীয় দলের হয়ে খেলতে পারবেন না এমনটা নয়। চুক্তি না থাকা মানে ধোনির অবসরের বিষয়টি স্পষ্ট করে না। কিছুদিন আগে পর্যন্ত ধোনি নিয়ে মন্তব্য করা সৌরভ কেন আর মন্তব্য করতে নারাজ। ক্রিকেটমহলে জল্পনা, প্রেসিডেন্ট পদে বসার পর বারবার ধোনিকে বার্তা দেওয়ার চেষ্টা করেছিলেন সৌরভ। কিন্তু কোনওরকম সদুত্তর মেলেনি মাহির তরফে। ধোনিকে জানিয়ে নাকি বোর্ড চুক্তি থেকে বাদ দেওয়া হয়েছে। তাই এখন আর আলাদা করে কোনো মন্তব্য করতে চাইছেন না সৌরভ।

তবে ইঙ্গিতপূর্ণ ভাবে বৃহস্পতিবার থেকেই ঝাড়খণ্ডের রঞ্জি দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন ধোনি। গোটা দল লাল বলে অনুশীলন করলেও ধোনি করছেন সাদা বলে। ধোনির প্র্যাকটিসের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে। শুক্রবার দেখা যায় অনুশীলন শেষে নিজের বাইকে চেপে বাড়ি যান ধোনি। ঝাড়খণ্ড টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, ধোনিকে নেটে স্বাভাবিক লেগেছে। দীর্ঘদিন অনুশীলনে না থাকলেও ফিটনেসে সমস্যা নেই মাহির। আইপিএলের জন্যই নিজেকে প্রস্তুত করছেন ধোনি। মাহির একসময়ের কোচ চঞ্চল ভট্টাচার্যের দাবি, আইপিএল খেলার পর ভারতীয় দলে ফিরবেন ধোনি। কিন্তু সবকিছুর শেষে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে। ধোনি কী করবেন সেটা স্বয়ং তিনিই জানেন।

First published: January 20, 2020, 10:38 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर