corona virus btn
corona virus btn
Loading

বিশ্বকাপের আগে বিশ্রাম ধোনিকে, বাড়ল অবসরের জল্পনা

বিশ্বকাপের আগে বিশ্রাম ধোনিকে, বাড়ল অবসরের জল্পনা
  • Share this:

#রাঁচি: বিশ্বকাপের আগে আর কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলবেন না ধোনি। রাঁচিতেই শেষ ম্যাচ খেলে ফেললেন মাহি। অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজের বাকি ২ ম্যাচে বিশ্রাম দেওয়া হচ্ছে প্রাক্তন অধিনায়ককে। শুক্রবার খেলা শেষে জানিয়ে দিলেন ভারতীয় দলের সহকারি কোচ সঞ্জয় বাঙ্গার।

এরপর আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে দেখা যাবে ধোনিকে। বাঙ্গারের এদিনের মন্তব্যের পর আরও তীব্র হল বিশ্বকাপেই ধোনির অবসর জল্পনা।

রাঁচিতে ১-২ করে সিরিজ বাঁচিয়ে রাখল অস্ট্রেলিয়া। শুক্রবার জেএসসিএ স্টেডিয়ামে তৃতীয় একদিনের ম্যাচে ৩২ রানে হারল ভারত। ফ্লাডলাইটে ৩১৪ তাড়া করতে নেমে কাপ্তানের সেঞ্চুরি সত্ত্বেও ২৮১ রানে শেষ ভারতের ইনিংস। ৯৫ বলে ১২৩ কোহলির। ওয়ান-ডে ক্রিকেটে ৪১-তম সেঞ্চুরি। সবমিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ৬৬ শতরান। শুধু অজিদের বিরুদ্ধেই অষ্টম শতক। তবে টসে জিতে বিরাটের ফিল্ডিংয়ের সিদ্ধান্ত বুমেরাং হল সন্ধের রাঁচিতে শিশির না পড়ায়। ক্রমশ মন্থর হতে থাকা উইকেট ভোগাল ভারতকে। ৩২ রানে ফিরলেন বিজয় শঙ্কর। ধোনি, কেদার ২৬ রানে ফিরলেন। ২৪ রান জাডেজার। রিচার্ডসন, কামিন্স এবং জাম্পা, প্রত্যেকেই তিনটি করে উইকেট নেন। অজিদের বড় রানে পৌঁছে দেয় ১৯৩ রানের ওপেনিং জুটি। ফিঞ্চ ৯৩ রানে ফিরলেও ১০৪ রান করেন ম্যাচের সেরা খোয়াজা।

First published: March 8, 2019, 11:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर