• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • DHONI HIT SIXES AND GOES SEARCHING OF BALL IN IPL 2021 CSK NET SESSION SMJ

Ms Dhoni For CSK In Ipl: পাড়ার ক্রিকেট যেন! ছক্কা মেরে বল খুঁজে আনতে হল ধোনিকেই

Ms Dhoni: এম এস ধোনি ছক্কা মারলেন। তার পর তাঁকেই যেতে হল বল খুঁজতে।

Ms Dhoni: এম এস ধোনি ছক্কা মারলেন। তার পর তাঁকেই যেতে হল বল খুঁজতে।

  • Share this:

    #দুবাই:

    পাড়ার ক্রিকেটে এমনটা হয়। যে বল মারে তাঁকেই খুঁজে আনতে হয়। অনেক সময় বল গিয়ে পড়ে ঝোঁপে-ঝাড়ে। কখনও বল চলে যায় পুকুরের জলে। নিয়ম কিন্তু একটাই। যে মারবে বল তাঁকেই আনতে হবে। তবে অনেক সময় বল এমন জায়গায় চলে যায় যে আর খুঁজেই পাওয়া যায় না। এভাবে পাড়ার খেলায় তো কত বল হারায়! তবে আইপিএলেও যে পাড়ার ক্রিকেটের এমন নিয়ম চালু হবে কে জানত! ধোনি ছক্কা মারলেন। তার পর তাঁকেই যেতে হল বল খুঁজতে। বল গিয়ে পড়েছিল ঝোঁপে। ধোনি ব্যাট হাতে ঝোঁপ সরালেন, খুঁজলেন বল। আর সেই ভিডিও চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার হল।

    আইপিএলের বাকি ম্য়াচগুলি চেন্নাই ফ্ল্যাঞ্চাইজির ক্রিকেটাররা এখন দুবাইতে। এম এস ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা প্রস্তুতিতে নেমে পড়েছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনি আইপিএলে এখনও চেন্নাইয়ের অন্যতম তারকা। তাঁকে ঘিরেই যেন চেন্নাইয়ের ফের চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন আবর্তিত হচ্ছে। ভারতীয় দল এখন ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলছে। ফলে টিম ইন্ডিয়ার অনেক তারকা এখনও দুবাইতে পৌঁছতে পারেননি। তবে ধোনি ট্রেনিং শুরু করেছেন। আর নেটে তিনি জমিটে ব্যাটিং করছেন। যেন সেই পুরনো মেজাজে পাওয়া যাচ্ছে ধোনিকে. একের পর এক ডেলিভারিতে ছক্কা ওড়াচ্ছেন। মারকুটে মেজাজে পাওয়া যাচ্ছে তাঁকে।

    ২০২০ আইপিএলে প্লে-অফে জায়গা পাকা করতে পারেনি ধোনির চেন্নাই। তবে ২০২১ আইপিএলে চেন্নাই কামব্যাক করেছে। এবার আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হবে। তাও ঘরের মাঠে নয়। দুবাইতে হবে আইপিএলের বাকি ম্যাচগুলি। ফলে পরিবেশ, পরিস্থিতির বদল হবে। ২০২০ আইপিএলে সিএসকে ১৪টির মধ্যে মাত্র ৬টি জিতেছিল। ধোনির ফর্ম আহামরি ছিল না। ১৪ ম্যাচে তিনি ২০০ রান করেছিলেন। তবে ২০২১ আইপিএলে ধোনির চেন্নাই পয়েন্ট টেবিলের ২ নম্বরে রয়েছে। এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচে জিতেছে তারা। একে রয়েছে দিল্লি। পরেরবার থেকে ধোনিকে আর আইপিএলে দেখা যাবে কি না বলা মুশকিল। অর্থাত্, এবারই হয়তো ধোনির শেষ আইপিএল। আর শেষটা মনে রাখার মতো করতে অবশ্যই চাইবেন তিনি!

    Published by:Suman Majumder
    First published: