২২ বছরের অখ্যাত পেসার উড়িয়ে দিলেন ধোনির লেগ স্টাম্প, শোরগোল সিএসকে শিবিরে

২২ বছরের অখ্যাত পেসার উড়িয়ে দিলেন ধোনির লেগ স্টাম্প, শোরগোল সিএসকে শিবিরে

বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ককে ক্লিন বোল্ড করলেন। মুখের কথা!

বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ককে ক্লিন বোল্ড করলেন। মুখের কথা!

  • Share this:

    #চেন্নাই: মাত্র ২২ বছর বয়স তাঁর। ভারতীয় ক্রিকেট সার্কিটে বলতে গেলে অখ্যাত তিনি। কিন্তু এবার সেই ২২ বছরের আনকোরা পেসার যা করলেন তাতে সাড়া পড়ে গেল। মহেন্দ্র সিং ধোনির লেগ স্টাম্প উড়িয়ে দিলেন তিনি। বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ককে ক্লিন বোল্ড করলেন ২২ বছরের এই পেসার। হরিশংকর রেড্ডি তাঁপর নাম। এতদিন তাঁকে কেউ চিনতেন না। হয়তো এবার থেকে চিনবেন!

    ২০২১ আইপিএল পর্ব শুরু হতে আর বেশি দেরী নেই। তাই এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে চেন্নাই। শুধু নেট প্র্যাকটিস নয়। রীতিমতো দুদলে ভাগ হয়ে প্র্যাকটিস ম্যাচ খেলা শুরু করেছে ধোনির দল। এদিনও চিপকে প্রস্তুতি ম্যাচ চলছিল। আর সেই ম্যাচেই পেসার হরিশংকর রেড্ডি ক্লিন বোল্ড করে দেন এমএস ধোনিকে। অবশ্য ধোনিই যেন উইকেট ছুঁড়ে দিলেন। শট খেলার সময় তাঁর কোনও ফুটওয়ার্ক ছিল না। স্টাম্প থেকে সরে অদ্ভুত স্টান্স নিয়ে খেলতে গেলেন তিনি।

    ভারতীয় ক্রিকেট সার্কিটে তুমুল আলোচনা শুরু হয়েছে এই নিয়ে। অন্ধপ্রদেশের পেসার হরিশংকরকে মাত্র ২০ লক্ষ টাকায় আইপিএল নিলাম থেকে দলে নিয়েছে চেন্নাই। অন্ধপ্রদেশের হয়ে পাঁচটি ওয়ানডে ও ১৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। একটা সময় ধোনির সঙ্গে সেলফি তুলে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তার মতো কমবয়সী ক্রিকেটারের কাছে ধোনির এই উইকেট অবশ্যই বড় পাওনা হয়ে থাকবে। তার উপর এবার তিনি ধোনির সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেওয়ার সুযোগ পেয়েছেন এবার। যা অনেকটা স্বপ্ন সত্যি হওয়ার মতোই।

    Published by:Suman Majumder
    First published: