Home /News /sports /
East Bengal, ISL : হঠাৎ ইস্টবেঙ্গলে বাংলাদেশের ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি দল! কৌতুহল বাড়ছে সমর্থকদের

East Bengal, ISL : হঠাৎ ইস্টবেঙ্গলে বাংলাদেশের ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি দল! কৌতুহল বাড়ছে সমর্থকদের

ইস্টবেঙ্গলে ঢাকা চেম্বার অব কমার্সের প্রতিনিধি দল

ইস্টবেঙ্গলে ঢাকা চেম্বার অব কমার্সের প্রতিনিধি দল

Dhaka chamber of commerce officials visits East Bengal Club day after Emami group joins as investor. হঠাৎ ইস্টবেঙ্গলে বাংলাদেশের ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি দল! কৌতুহল বাড়ছে সমর্থকদের

  • Share this:

    #কলকাতা: যত কান্ড ইস্টবেঙ্গলে। শেষ দুবার আইএসএল অংশগ্রহণ করলেও ব্যর্থ হতে হয়েছিল লাল-হলুদকে। তার পেছনে অবশ্য কারণ ছিল যথেষ্ট। দীর্ঘ অনিশ্চিয়তার পর শেষ লগ্নে ঢুকে, যথেষ্ট শক্তিশালী দল তৈরির সুযোগ পায়নি তারা। কিন্তু নিজেদের ভুল থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে এগিয়ে যেতে চায় ইস্টবেঙ্গল। মাঝের সৌরভ গঙ্গোপাধ্যায় এর মাধ্যমে ম্যান ইউ শোনা গেলেও এই মুহূর্তে মনে হচ্ছে সেটা অতীত। কারণ তারা ইনভেস্টর হতে রাজি নন।

    আরও পড়ুন - Roy Krishna : মোহনবাগানে দিন শেষ রয় কৃষ্ণর? নজরে নতুন সার্বিয়ান স্ট্রাইকার আলেকজান্ডার

    মালিকানা দিলে তবেই রাজি।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার বিকেলেই নবান্ন থেকে ইস্টবেঙ্গলের সঙ্গে নতুন লগ্নিকারী সংস্থার গাঁটছড়া বাঁধার কথা ঘোষণা করেছেন। চব্বিশ ঘণ্টার মধ্যেই বাংলাদেশের ব্যবসায়ীদের সংগঠনের প্রতিনিধিরা এলেন লাল-হলুদের ক্লাব তাঁবুতে!

    মাসখানেক আগেই বাংলাদেশের একটি সংস্থার সঙ্গে সংযুক্তিকরণের সম্ভাবনা তৈরি হয়েছিল ইস্টবেঙ্গলের। লাল-হলুদের কর্তারা ঢাকাও গিয়েছিলেন বৈঠক করতে। কিন্তু শেষ পর্যন্ত সংযুক্তিকরণ হয়নি। নতুন লগ্নিকারীর নাম ঘোষণার পরের দিনই হঠাৎ বাংলাদেশের ব্যবসায়ীদের সংগঠনের প্রতিনিধি দলের ক্লাব তাঁবুতে আসা অনেকের মধ্যেই কৌতুহল সৃষ্টি করেছে।

    ইস্টবেঙ্গল কর্তারা যদিও দাবি করছেন, এই সাক্ষাৎকার নিছকই সৌজন্যমূলক ছিল। যদিও ওয়াকিবহাল মহলের অনেকেরই ধারণা, ভবিষ্যতে বাংলাদেশ থেকে লগ্নি আনার পথও খোলা রাখা হচ্ছে। লক্ষ লক্ষ লাল-হলুদ সমর্থকদের যাবতীয় আগ্রহ অবশ্য নতুন লগ্নিকারী সংস্থার সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি কবে হবে তা নিয়েই।

    জানা গিয়েছে, কর্মসমিতির বৈঠকে আলোচনা করার পরেই চুক্তিতে সইয়ের পরিকল্পনা রয়েছে ক্লাব কর্তাদের। ইস্টবেঙ্গলের নতুন লগ্নিকারী ইমামি গোষ্ঠীর ডিরেক্টর আদিত্যবর্ধন আগরওয়াল বললেন, সবে চব্বিশ ঘণ্টা হয়েছে। এখনও আমাদের মধ্যে আলোচনা হয়নি। কথাবার্তা বলার পরেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

    বাংলাদেশের ঢাকা চেম্বার অফ কমার্স ৫০ সদস্যের প্রতিনিধি দল লাল হলুদ তাঁবুর যাবতীয় ব্যবস্থাপনা এবং মাঠ ঘুরে দেখেছেন। প্রশংসা করেছেন। কিন্তু ইস্টবেঙ্গল কর্তারা এই নিয়ে নো কমেন্টস বাদে মুখ খুলতে রাজি নন। তবে ভেতর ভেতর বেশ কিছু দামি ফুটবলারের দিকে নজর রয়েছে ইস্টবেঙ্গল ক্লাবের সেটা নিশ্চিত। তাদের অন্যতম প্রধান টার্গেট রয় কৃষ্ণ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal Club, ISL

    পরবর্তী খবর