গোলাপি বলে ফ্যাক্টর হতে পারে প্রথম একঘণ্টা, বিরাটদের চিন্তায় রাখছে শিশির

গোলাপি বলে ফ্যাক্টর হতে পারে প্রথম একঘণ্টা, বিরাটদের চিন্তায় রাখছে শিশির
  • Share this:

#কলকাতা: পিঙ্ক বলের চ্যালেঞ্জ নিয়ে ইডেন জিততে তৈরি ভারত। কাল থেকে কলকাতায় শুরু ভারতের মাটিতে প্রথম দিনরাতের টেস্ট। ঐতিহাসিক মুর্হূত। বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামার আগে মত ভারত অধিনায়ক বিরাট কোহলির।

দু'হাজার সতেরোর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচে এই শহরের উত্তেজনা তিনি উপভোগ করেছিলেন। মঙ্গলবার থেকে এই শহরে এসে গোলাপি বলে টেস্ট ম্যাচ নিয়ে কলকাতার উন্মাদনাকে উপভোগ করছেন। তিনি ভারত অধিনায়ক বিরাট কোহলি। গোলাপি বলে অনেক ঝঞ্জাট আছে। তবুও চ্যালেঞ্জ নিচ্ছে টিম ইন্ডিয়া। কারণ, ইডেনে তৈরি এক ঐতিহাসিক মুর্হূতের জন্য।

শামি-উমেশ-ইন্তাশকে দিয়ে বুধবার নেটেই নিজেদের ঝালিয়ে নিয়েছেন বিরাটরা। তাই বৃহস্পতিবার ইডেনে ছিল হালকা মেজাজ। অনুশীলন করেননি শামি-অশ্বিন। ইঙ্গিত যা, তাতে ইন্দোরের দলই হয়তো ইডেনে। কিন্তু বিরাটের চিন্তা বাংলাদেশের বোলিং নয়। নভেম্বর সন্ধ্যার শিশির। আর গোলাপি বলে ফিল্ডিং।

মেরেকেটে ঘণ্টা দেড়েকের বৈঠক। তাতেই স্পষ্ট চ্যালেঞ্জ যাই থাক না কেন, ইডেন জিততে তৈরি বিরাটের ভারত। কারণ, গোলাপি শহর কলকাতাকে স্মরণীয় করেই অস্ট্রেলিয়ার টানা বারোটি সিরিজ জয়ের রেকর্ড ভাঙতে চায় কোহলি অ্যান্ড কোম্পানি।

First published: 10:27:57 PM Nov 21, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर