Home /News /sports /
KKR vs DC Match : কাজে এল না উমেশের দুরন্ত বোলিং! আইপিএলে টানা পাঁচ হার নাইটদের

KKR vs DC Match : কাজে এল না উমেশের দুরন্ত বোলিং! আইপিএলে টানা পাঁচ হার নাইটদের

কাজে এল না উমেশের দুরন্ত বোলিং

কাজে এল না উমেশের দুরন্ত বোলিং

Delhi Capitals beat KKR as Umesh Yadav three wickets goes in vain as Shreyas Iyer team suffers fifth defeat. উমেশ যাদব তিনটি উইকেট নিয়েছিলেন। কিন্তু দিল্লির জয় আটকাতে পারলেন না।

  • Share this:
    কেকেআর -১৪৬/৯ দিল্লি ক্যাপিটালস - ১৫০/৬ দিল্লি ক্যাপিটালস জয়ী ৪ উইকেটে

    #মুম্বই: হাতে মাত্র ১৪৬ রানের পুঁজি নিয়ে কেকেআর এরকম লড়াই করবে আশা করা যায়নি। মনে হয়েছিল অল্প রান সহজেই তাড়া করবে দিল্লি। কয়েক ওভার হাতে রেখে জিতে নেবে ম্যাচ। কিন্তু উমেশ যাদব এদিন দুরন্ত শুরু করলেন। প্রথম বলেই কট অ্যান্ড বোল্ড পৃথ্বী শ। মিচেল মার্শ (১৩) ফিরে গেলেন প্রথম নামা হরষিত রানার বলে। ললিত যাদব (২২) ফিরে গেলেন সুনীল নারিনের বলে। দুর্দান্ত খেলা ডেভিড ওয়ার্নার (৪২) আউট হলেন উমেশের বাউন্সারে।

    ঋষভ পন্থ আউট হলেন উমেশের বলে। অক্ষর প্যাটেল (২৪) রান আউট' হলেন। কিছুটা আশা জেগেছিল বেগুনি সোনালী শিবিরে। কিন্তু ক্যারিবিয়ান পাওয়েল দায়িত্বপূর্ণ ইনিংস খেলে ম্যাচটা দিল্লিকে উতরে দিলেন। সঙ্গ দিলেন শার্দুল ঠাকুর। কেকেআর লড়াই করল বটে। কিন্তু দিনের শেষে আবার হার। এই নিয়ে টানা পঞ্চমবার। প্লে অফ কিন্তু ধীরে ধীরে মুশকিল হয়ে যাচ্ছে শাহরুখ খানের দলের।

    বৃহস্পতিবার টস জিতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। সিদ্ধান্ত যে একেবারে সঠিক বোঝা গেল প্রথম থেকে। আবার ব্যর্থ কেকেআর টপ অর্ডার। অ্যারন ফিঞ্চ (৩) দলে ফিরে এসে আবার ব্যর্থ। জঘন্য শট খেলে বোল্ড হলেন। ভেঙ্কটেশ আইয়ার (৬) কেন দলে আছেন বোঝা যাচ্ছে না। প্রথম ম্যাচে খেলা বাবা ইন্দ্রজিৎ (৬) ব্যর্থ।

    তাকে ফিরিয়ে দিলেন কুলদীপ। পরের বলেই এলবিডব্লিউ সুনীল নারিন। এই জায়গা থেকে শ্রেয়স আইয়ার এবং নীতিশ রানা খেলাটাকে ধরার চেষ্টা করলেন। কিন্তু কুলদীপের বলে কাট করতে গিয়ে ঋষভ পন্থকে ক্যাচ দিলেন শ্রেয়স (৪২)। রাসেল স্টেপ আউট করে ছয় মারতে গিয়ে স্টাম্প আউট হলেন। এবারও ঘাতকের নাম কুলদীপ। প্রথম সাক্ষাতের মতো এদিনও নিজের পুরনো দলের বিরুদ্ধে আবার জ্বলে উঠলেন কুলদীপ।

    নীতিশ রানা পাল্টা লড়াই করলেন। লড়াকু অর্ধশতরান এল তার ব্যাট থেকে। কেকেআরের যেটুকু ভদ্রস্থ রান উঠল, রানার প্রচেষ্টার জন্য। তাকে কিছুটা সাহায্য করলেন রিঙ্কু সিং। রানা আউট হলেন ৫৭ করে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর