• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • DEEPIKA PADUKONE INVITES PV SINDHU ON DINNER IN MUMBAI SMJ

Deepika Padukone Meets Pv Sindhu: পিভি সিন্ধুকে নেমন্তন্ন করেছিলেন দীপিকা পাড়ুকোন, সেজেগুজে হাজির রণবীর

Deepika Padukone Meets Pv Sindhu: হঠাত্ কেন সিন্ধুকে নেমন্তন্ন করলেন দীপিকা-রণবীর!

Deepika Padukone Meets Pv Sindhu: হঠাত্ কেন সিন্ধুকে নেমন্তন্ন করলেন দীপিকা-রণবীর!

  • Share this:
    #মুম্বই: অনেকেই বলেন, স্ত্রীকে চোখে হারান রণবীর সিং। একটুও ভুল বলেন না। দীপভীর নামটা তো এমনি হয়নি! রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের জীবনে হয়তো আর আলাদা বলে কিছু নেই। যেটাই করেন দুজনে একসঙ্গে। এই যেমন রিও ও টোকিও অলিম্পিক্সে পদকজয়ী পিভি সিন্ধুকে নেমন্তন্ন করেছিলেন দীপিকা পাড়ুকোন। তেমন কোনও ব্যাপার নয়। সিন্ধু টোকিও থেকে পদক জিতে ফেরার পর সেলিব্রেশন। ব্যাডমিন্টনের সঙ্গে দীপিকার তো পুরনো সম্পর্ক। তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন প্রখ্যাত টেনিস খেলোয়াড়। আর সেই সূত্র ধরে সিন্ধুর সঙ্গেও দীপিকার সুসম্পর্ক গড়ে উঠেছে। তবে দীপিকার অতিথি মানে তো রণবীরেরও। আর তাই রণবীরও পৌঁছে গেলেন দীপিকা ও সিন্ধুর মাঝে। তাও আবার নতুন লুকস-এ। আরও পড়ুন-  কোলন টিউমার অস্ত্রোপচার করিয়ে কঠিন ম্যাচ জিতলেন পেলে

    পনিটেল করা চুল। রঙচঙে প্রিন্টেড শার্ট। রণবীর কাপুর একেবারে চেনা মেজাজে। আর দীপিকাকে দেখা গেল ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ড্রেসে। পিভি সিন্ধুও এসেছিলেন সাদা রঙের পোশাক পরে। মুম্বইয়ের ওরলি এলাকায় একটি অভিজাত রেস্তোরাঁয় দেখা গেল দীপিকা, রণবীর ও সিন্ধুকে। তিনজনের ছবি তোলার জন্য পাপারাত্জিদের ভিড় ছিল রেস্তোরাঁর বাইরে। দীপভীর কাউকে হতাশ করলেন না। রণবীর নিজেও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ছবির ক্যাপশনে লিখেছেন- স্ম্যাশিং টাইম। শনিবার রাতের দিকে রণবীর, দীপিকা ও সিন্ধুকে একসঙ্গে রেস্তোরাঁয় দেখা যায়। সিন্ধু নিজেও রণবীর ও দীপিকাকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, রণবীর ও দীপিকা, আপনাদের সঙ্গে সময় কাটিয়ে দারুন লাগল। খুব তাড়াতাড়ি আবার দেখা হবে বলে আশা করছি।

    83 সিনেমায় একসঙ্গে দেখা যাবে রণবীর ও দীপিকাকে। এই সিনেমা ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩ বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি। বিয়ের পর এই প্রথম কোনও সিনেমায় একসঙ্গে দেখা যাবে রণবীর ও দীপিকাকে। তবে দীপিকার হাতে এখন একের পর প্রোজেক্ট রয়েছে। ফাইটার, পঠান, দ্য ইন্টার্ন-এর মতো সিনেমায় দেখা যাবে তাঁকে। অন্যদিকে, রণবীরও ব্যস্ত। সার্কাস, তখ্ত, রকি অউর রানি কি প্রেম কাহানির মতো সিনেমায় দেখা যাবে তাঁকে।

    Published by:Suman Majumder
    First published: