Home /News /sports /
Yuzvendra Chahal Pushes Kuldeep Yadav: নো-বল নিয়ে ঝামেলা তো দেখলেন, সেই ফাঁকে কুলদীপকে চাহালের ঘাড় ধাক্কা দেখেছেন?

Yuzvendra Chahal Pushes Kuldeep Yadav: নো-বল নিয়ে ঝামেলা তো দেখলেন, সেই ফাঁকে কুলদীপকে চাহালের ঘাড় ধাক্কা দেখেছেন?

Yuzvendra Chahal Pushes Kuldeep Yadav: একটা নো বল নিয়ে এত কাণ্ড! তার মাঝে চাহার আবার কুলদীপকে ঘাড় ধাক্কা দিয়ে দিলেন! দেখেননি নিশ্চয়ই?

  • Share this:

    #মুম্বই: ‘কুল-চা’ জুটি। যা কি না একটা সময় ভারতীয় ক্রিকেটে জনপ্রিয় হয়েছিল। তবে সেই জুটি ভেঙেছে অনেকদিন হল। ভারতীয় ক্রিকেট বোর্ড হাবেভাবে কলুদীপ-চাহালকে বুঝিয়ে দিয়েছে, তাঁদের প্রয়োজন ফুরিয়েছে দলে। ভারতীয় দলে এখন অন্য সমীকরণ চলছে। তবে সেই ‘কুল-চা’ জুটি আবার হিট। আর এবার আইপিএলে।

    শুক্রবার রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস ম্যাচের শেষ ওভারে নো বল নিয়ে এখন সরগরম ভারতীয় ক্রিকেট। ঋষভ পন্থের দল তুলে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ছিঃ ছিঃ পড়েছে চারপাশে। ২০ ওভারের তৃতীয় বলে ফুলটস করেন ওবেদ ম্যাকওয়ে। সেই বল নিয়েই যত বিতর্কের জন্ম।

    আরও পড়ুন- নো বল বিতর্কে ঋষভ পন্থকে বিশাল শাস্তি! নির্বাসিত প্রবীণ আমরে

    দিল্লি ক্যাপিটালস দাবি করে, সেটি নো বল ছিল। কিন্তু আম্পায়ার তাদের যোগ্য নো বল থেকে বঞ্চিত করেছে। তা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়। শেষমেশ শাস্তির মুখেও পড়তে হয় দিল্লির ক্যাপ্টেন ঋষভ পন্থকে। আইপিএলে এখন সেই নো বল নিয়ে প্রচণ্ড ডামাডোল চলছে। বলটি কোমরের নিচে ছিল নাকি উপরে, তা নিয়ে বিভিন্ন মত চালাচালি শুরু হয় সোশ্যাল মিডিয়াতেও।

    মাঠে শেই সময় কুলদীপ যাদব ছিলেন। তিনি দাবি করতে থাকেন, বল কোমরের উপরে ছিল। অনফিল্ড আম্পায়ারদের সঙ্গে কথা বলতে যান তিনি। তখনই কুলদীপের সামনে চলে আসেন রাজস্থানের যুজবেন্দ্র চাহাল। তিনি কুলদীপকে নন-স্ট্রাইকার এন্ডের দিকে যেতে বলেন। ঘাড়ধাক্কাও দেন তাঁকে। কুলদীপ যেতে চাইছিলেন না। দাঁড়িয়ে ছিলেন আম্পায়ারের সামনে। বলাবাহুল্য মজার ছলেই কুলদীপকে ঘাড় ধাক্কা দেন চাহাল।

    আরও পড়ুন- হারের হ্যাট্রিক পেছনে রেখে গুজরাতের চ্যালেঞ্জ সামলাতে তৈরি কেকেআর

    ২২৩ রান তাড়া করতে নেমে শেষ ওভারে জয়ের জন্য ৩৬ রান প্রয়োজন ছিল দিল্লি ক্যাপিটালসের। প্রথম তিনটি বলে ছক্কা হাঁকিয়ে দেন রোভম্যান পাওয়েল। এর পর তৃতীয় বলটি ফুটস। আর সেটি কোমরের উপর ছিল কি না, তা নিয়ে যাবতীয় বিতর্ক। অনফিল্ড আম্পায়াররা নো বল দেননি। সিদ্ধান্ত তৃতীয় আম্পায়ারের কাছেও বিবেচনার জন্য পাঠানো হয়নি। তার পরই দিল্লি ক্যাপিটালস বড়সড় বিতর্ক সৃষ্টি করে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Kuldeep Yadav, Yuzvendra Chahal

    পরবর্তী খবর