Home /News /sports /
ATK Mohun Bagan : মোহনবাগান ছেড়ে মুম্বইয়ে ডেভিড উইলিয়ামস, ক্লাব ছাড়ছেন প্রবীরও

ATK Mohun Bagan : মোহনবাগান ছেড়ে মুম্বইয়ে ডেভিড উইলিয়ামস, ক্লাব ছাড়ছেন প্রবীরও

ডেভিড উইলিয়ামস এবং প্রবীর দাস মোহনবাগান ছাড়ছেন

ডেভিড উইলিয়ামস এবং প্রবীর দাস মোহনবাগান ছাড়ছেন

David Williams joins Mumbai city FC from ATK Mohun Bagan. ডেভিড উইলিয়ামস এবং প্রবীর দাস মোহনবাগান ছাড়ছেন

  • Share this:

    #কলকাতা: এএফসি কাপের প্রথম ম্যাচে আই লিগ চ্যাম্পিয়ন গোকুলাম কেরলের কাছে ২-৪ গোলে হারটা অনেক কিছুই বদলে দিতে চলেছে এটিকে মোহনবাগানের অন্দরমহলে। কোটি কোটি টাকার দল হয়ে গোকুলামের কাছে হার মানতে কষ্ট হচ্ছে ম্যানেজমেন্টের। বসুন্ধরা কিংস এবং মাজিয়া ম্যাচে জয় তুলে নেওয়া ছাড়া আপাতত কিছুই ভাবছে না মোহনবাগান।

    আরও পড়ুন - Wriddhiman Saha, IPL : ঘরের মাঠ ইডেনে প্লে অফ খেলার জন্য তর সইছে না ঋদ্ধি এবং শামির

    এএফসি কাপের গ্রুপ পর্বের সবে প্রথম ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যেই দল বদলের খেলা শুরু হয়ে গেল এটিকে মোহনবাগানে। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, তাতে পরের মরসুমে মুম্বই সিটি এফসি-র হয়ে ডেভিড উইলিয়ামসের খেলা অনেকটাই পাকা। উইলিয়ামস নাকি মুম্বইয়ের চুক্তিপত্রে সই করে দিয়েছেন বলেও শোনা যাচ্ছে।

    অন্য দিকে, প্রবীর দাস যোগ দিচ্ছেন বেঙ্গালুরু এফসি-তে। সেই ক্লাব থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিচ্ছে সবুজ-মেরুন। এই আদান-প্রদান হচ্ছে ‘সোয়াপ ডিলের’ মাধ্যমে। এটিকে মোহনবাগানে উইলিয়ামসকে নিয়ে এসেছিলেন প্রাক্তন কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস। রয় কৃষ্ণের সঙ্গে মাঠে তাঁর জুটির কথা ভেবেই দু’জনকে ওয়েলিংটন ফিনিক্স থেকে সই করানো হয়েছিল।

    কিন্তু কৃষ্ণের সঙ্গে জুটি ভেঙেই উইলিয়ামস এ বার ঠিকানা বদলাচ্ছেন। এমনকি, কৃষ্ণ নিজেও নাকি আর সবুজ-মেরুনে থাকার ব্যাপারে আগ্রহী নন। তিনি অন্যান্য ক্লাবের সঙ্গে কথাবার্তা শুরু করেছেন বলে জানা গিয়েছে। যদি সংশ্লিষ্ট দুই ফুটবলার বা ক্লাবের তরফে এখনও সরকারিভাবে কিছুই জানানো হয়নি।

    বেঙ্গালুরুর সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি থাকলেও কুরুনিয়ান যোগ দিচ্ছেন এটিকে মোহনবাগানে। সূত্রের খবর, ২০২৬ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি করা হয়েছে। প্রবীরও দু’বছরের জন্য বেঙ্গালুরু এফসি-তে যাচ্ছেন। গত এপ্রিলেই প্রবীরকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল বেঙ্গালুরু। তখন তিনি সবুজ-মেরুনেই থাকতে চেয়েছিলেন। তবে এখন মন বদলেছেন বলে জানা গিয়েছে।

    বিশেষজ্ঞরা মনে করছেন গতি মন্থর হয়ে পড়েছে সবুজ মেরুন। তাই নতুন কিছু ফুটবলার নিয়ে গতি বাড়াতে চান স্প্যানিশ কোচ হুয়ান। এএফসি কাপের গ্রুপ পর্ব শেষ হলে তবেই বিশদে জানা যাবে এই ট্রান্সফারের ব্যাপারে। সেরকম হলে আইএসএল শুরু হওয়ার আগেই ব্যাপক রদবদল হতে পারে এটিকে মোহনবাগানে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ATK Mohubagan

    পরবর্তী খবর