Home /News /sports /
David Warner-Shaheen Shah Afridi Banter: এই ছবি দেখে কী ভাবছেন?মাঠের ঝামেলা? ওয়ার্নার-আফ্রিদির 'ঝামেলা' এখন সুপারহিট

David Warner-Shaheen Shah Afridi Banter: এই ছবি দেখে কী ভাবছেন?মাঠের ঝামেলা? ওয়ার্নার-আফ্রিদির 'ঝামেলা' এখন সুপারহিট

David Warner-Shaheen Shah Afridi Banter: এগিয়ে এলেন শাহিন, ছাড়লেন না ওয়ার্নার। মাঠের লড়াইয়ে শেষে কে জিতলেন!

  • Share this:

    নয়াদিল্লি: লাহোরে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট ম্যাচের তৃতীয় দিনে দারুন এক ঘটনা ঘটেছে। তা নিয়ে তুমুল আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। অস্ট্রেলিয়ার আক্রমণাত্মক ব্যাটার ডেভিড ওয়ার্নার এবং পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদির মধ্যে এই ঘটনা ঘটে।

    সাদা চোখে দেখলে অনেকেই মনে করবেন, শাহিন আফ্রিদি ও ডেভিড ওয়ার্নারের মধ্যে ঝামেলা হয়েছিল। তবে আসলে ব্যাপারটা তা নয়। ভিডিওটি প্রথমে দেখে অনেকে বলবেন, মাঠে  একে অপরের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন শাহিন ও ওয়ার্নার। তবে আসলে দুজনেই ব্য়াপারটাকে মজার ছলে নিয়েছিলেন।

    আরও পড়ুন- ম্যাগি খেয়ে কাটত দিন, সেই ছেলে এখন কোটিপতি! খেলাধূলা কীভাবে জীবন বদলে দেয় দেখুন

    আসলে অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসের সময় ডেভিড ওয়ার্নার এবং শাহীন শাহ আফ্রিদির মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়েছিল। পাকিস্তানের ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদির ডেলিভারিতে ডিফেন্স করেন ওয়ার্নার। তার পর ফলো-থ্রু শেষ করার পর শাহিন আফ্রিদি সরাসরি ডেভিড ওয়ার্নারের কাছে পৌঁছে যান। এর পর শাহিনের সামনে এসে তাঁর দিকে তাকিয়ে থাকেন। ওয়ার্নার ছেড়ে কথা বলার মানুষ নন। তিনিও শাহিন আফ্রিদির সামনে গিয়ে মাথা উঁচু করে দাঁড়ান।

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভিডিও

    ওয়ার্নারের দিকে বাউন্সার নিক্ষেপ করার পর আফ্রিদি সরাসরি তাঁর কাছে গিয়ে দাঁড়ান। ওয়ার্নারও শাহিনকে চোখ দেখােতে শুরু করেন। দুজনেই একে অপরের দিকে তাকিয়ে থাকেন। পরে দুজনেই একে অপরের দিকে তাকিয়ে হাসতে শুরু করেন। সেই সময় দুজনেরই ক্লিক করা ছবি ভাইরাল হয়ে যায়।

    ডেভিড ওয়ার্নার খাটো উচ্চতার এবং শাহিন শাহ আফ্রিদি বেশ লম্বা। ফলে ছবিটি আরও আকর্ষণীয় দেখায়।

    আরও পড়ুন- অনেকে বলেন, 'কপাল'! আইপিএলে ধোনির ধারে-কাছে কেউ নেই, দেখুন মাহি কী করেছেন!

    ২৪ বছর পর পাকিস্তান সফরে গিয়েছে অস্ট্রেলিয়া। এর আগে অস্ট্রেলিয়া ১৯৯৮ সালে পাকিস্তান সফর করেছিল। এই সফরে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের মধ্যে শেষ দুটি টেস্ট ম্যাচ ড্র হয়েছে। তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়া প্রথমে করে ৩৯৮ রান। পাকিস্তান করেছিল ২৬৮। এর পর অস্ট্রেলিয়া তিন উইকেটে ২২৭ রান করে ডিক্লেয়ার করে। আজ চতুর্থ দিন। পাকিস্তান এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিনা উইকেটে ৭৩ করেছে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: David Warner, Shaheen Afridi

    পরবর্তী খবর