Home /News /sports /

অনুতপ্ত ওয়ার্নার নির্বাসন কাটিয়ে ২২ গজে ফেরায় আশাবাদী

অনুতপ্ত ওয়ার্নার নির্বাসন কাটিয়ে ২২ গজে ফেরায় আশাবাদী

FIle Photo : PTI

FIle Photo : PTI

শনিবার এক সাংবাদিক সম্মেলনে অস্ট্রেলিয়ান ক্রিকেট তারকা ও প্রাক্তন সহ-অধিনায়ক ডেভিড ওয়ারর্নার আশা প্রকাশ করেন, তিনি ফিরে আসবেন আবার ক্রিকেটের মূল স্রোতে । কেপটাউনের বল বিকৃতির শাস্তি সরূপ তিনি এখন ক্রিকেট থেকে অনেক দূরে ১২ মাসের ক্রিকেট নির্বাসনে আছেন ।

আরও পড়ুন...
  • Share this:

    #সিডনি: শনিবার এক সাংবাদিক সম্মেলনে অস্ট্রেলিয়ান ক্রিকেট তারকা ও প্রাক্তন সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার আশা প্রকাশ করেন, তিনি ফিরে আসবেন আবার ক্রিকেটের মূল স্রোতে । কেপটাউনের বল বিকৃতির শাস্তি সরূপ তিনি এখন ক্রিকেট থেকে অনেক দূরে ১ বছরের ক্রিকেট নির্বাসনে আছেন । অনুতপ্ত ওয়ারর্নার জানিয়েছেন তিনি আশাবাদী শাস্তি কাটিয়ে তিনি আবার ফিরবেন তাঁর প্রিয় ২২ গজে ।

    আরও পড়ুন সাংবাদিক বৈঠকে কান্নায় ভেঙে পড়লেন স্মিথ, বল বিকৃতির সব দায় নিলেন নিজের কাঁধে

    ওয়ার্নার সিডনিতে এক সাংবাদিক সম্মেলনে কোনও রকমের কান্না লুকিয়ে বলেন তিনি যে অপরাধ করেছেন তা ক্ষমারও অযোগ্য । এ নিয়ে গত তিন দিনে বেশ কয়েকটি সাংবাদিক সম্মেলন করেন তিনি । ক্ষীণ আশাকে সম্বল করেই মনে করেন আবার তিনি দেশের হয়ে খেলার সুযোগ পাবেন । কেন তিনি এই কাজ করেছেন তার সদুত্তর নেই । নিজের সম্বন্ধে বলেন তাঁর আত্মসমীক্ষার প্রয়োজন আছে, প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শও নেবেন ।

    বিস্তারিত পড়ুন বল বিকৃতি কাণ্ডে ক্ষমা চাইলেন ‘মূল চক্রী’ ডেভিড ওয়ার্নার

    দুনিয়ার সব ক্রিকেট প্রেমীর কাছে ক্ষমা প্রার্থনা করে বলেছেন তিনি এত সম্মান ও ভালবাসা পেয়েছেন ক্রিকেট ভক্তদের কাছে । কিন্তু সবার আবেগের মর্যাদা দেননি । এই জন্য এক যন্ত্রণা সব সময়েই তাকে স্থির থাকতে দিচ্ছে না, কুরে কুরে খাচ্ছে । আরও বলেন তাঁর সতীর্থরা এখন দক্ষিণ আফ্রিকায় খেলছে, আমি থাকতে পারলে বেশ ভালই হত । দেশের হয়ে খেলাটাই সব সময়েই তাঁর কাছে এক বড় ব্যাপার ।

    পড়তে থাকুন : ওয়ার্নারের জায়গায় সানরাইজার্সের অধিনায়ক কেন উইলিয়ামসন

    এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক তদন্তে উঠে এসেছে ডেভিড ওয়ার্নারই বল বিকৃতি কাণ্ডে সব থেকে দোষী । তিনি নিজেও অন্যায় করেছেন ও অন্যদেরও করতে ইন্ধন জুগিয়েছিলেন ।

    First published:

    Tags: BallTampering, CricketAustralia, DavidWarner

    পরবর্তী খবর