Home /News /sports /
RCB vs GT match : কাজে এল না কোহলির ইনিংস! আরসিবিকে হারিয়ে দাপটে জয় গুজরাতের

RCB vs GT match : কাজে এল না কোহলির ইনিংস! আরসিবিকে হারিয়ে দাপটে জয় গুজরাতের

মিলার তেওয়াতিয়ার ব্যাটে ম্লান বিরাটের অর্ধশতরান ! জয় গুজরাতের

মিলার তেওয়াতিয়ার ব্যাটে ম্লান বিরাটের অর্ধশতরান ! জয় গুজরাতের

David Miller and Rahul Tewatia takes Gujarat Titans win over RCB. তেওয়াতিয়ার ব্যাটে ম্লান বিরাটের অর্ধশতরান ! জয় গুজরাতের

  • Share this:

    #মুম্বই: বিরাট কোহলির দুরন্ত অর্ধশত রান হল বটে! কিন্তু সেটার জয় এনে দিতে পারল না আরসিবিকে। বৃথা গেল কিং কোহলির লড়াই। শেষ তিন ওভারে দরকার ৩৬ রান। কাজটা মোটেই সহজ ছিল না। কিন্তু ডেভিড মিলার আর রাহুল তেয়াতিয়া ঝড়ো ব্যাটিংয়ে সহজ জয়ই এনে দিলেন গুজরাত টাইটান্সকে। মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে আজ (শনিবার) ৬ উইকেট আর ৩ বল হাতে রেখে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে হারিয়েছে গুজরাত।

    আরও পড়ুন - East Bengal : ফের চমক! জামশেদপুরের তরুণ ফুটবলারকে দলে নিয়ে শক্তি বাড়াল ইস্টবেঙ্গল

    নয় ম্যাচের আটটিই জিতে তারা পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে। রান তাড়ায় নেমে শুরু থেকেই স্বাচ্ছন্দ্যে এগিয়েছে গুজরাত। ঋদ্ধিমান সাহা (২২ বলে ২৯), শুভমান গিল (২৮ বলে ৩১), সাই সুদর্শন (১৪ বলে ৩০)-টপ অর্ডারের তিন ব্যাটারই রান পেয়েছেন। মাঝে কয়েকটা উইকেট হারালেও মিলার আর তেয়াতিয়ার ৪০ বলে ৭৯ রানের জুটিতে জয় তুলে নিতে কষ্ট হয়নি টেবিল টপারদের।

    ম্যাচ সেরা তেয়াতিয়া ২৫ বলে ৫ চার আর ২ ছক্কায় অপরাজিত থাকেন ৪৩ রানে। মিলার খেলেন ২৪ বলে ৪ বাউন্ডারি আর এক ছক্কায় হার না মানা ৩৯ রানের ইনিংস। এর আগে বিরাট কোহলি আর রজত পাতিদারের জোড়া হাফসেঞ্চুরিতে ভর করে ৬ উইকেটে ১৭০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করিয়েছিল ব্যাঙ্গালুরু।

    মুম্বইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেন ব্যাঙ্গালুরু অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। কিন্তু ইনিংস উদ্বোধনে নেমে তিনি নিজেই সুবিধা করতে পারেননি। শূন্য রানে সাজঘরে ফেরেন ডু প্লেসি। শুরুর সেই ধাক্কা সামলে নেন কোহলি আর পাতিদার। ৭৪ বলে ৯৯ রানের জুটি গড়েন তারা। দলীয় ১১০ রানের মাথায় পাতিদার হাফসেঞ্চুরি করে ফিরলে ভাঙে এই জুটি।

    ৩২ বলে ৫ বাউন্ডারি আর ২ ছক্কায় তার ব্যাট থেকে আসে ৫২ রান। কোহলিও আউট হন হাফসেঞ্চুরি করে। আইপিএলে ১৪ ম্যাচ পর ফিফটির দেখা পাওয়া এই ব্যাটিং সেনসেশন ছিলেন কিছুটা ধীরগতির। ৫৩ বলে ৬ চার আর ১ ছক্কায় ৫৮ রান করে মোহাম্মদ শামির বলে বোল্ড হন কোহলি। এরপর ব্যাটে ছোটখাটো এক ঝড় তুলেছেন গ্লেন ম্যাক্সওয়েল। ১৮ বলে তার ৩ চার আর ২ ছক্কায় ৩৩ রানের ইনিংস খেলেন অসি অলরাউন্ডার।

    শেষদিকে মহিপাল লমরর ৮ বলে ১৬ করে দলকে এনে দিয়েছেন ১৭০ রানের সংগ্রহ। গুজরাত বোলারদের মধ্যে সবচেয়ে সফল প্রদীপ সাঙ্গন। ৪ ওভারে ১৯ রান দিয়ে ২টি উইকেট শিকার করেন বাঁহাতি এই পেসার। এদিন রান করতে ব্যর্থ হার্দিক পান্ডিয়া। মাত্র তিন রান করে আউট হন তিনি। তাতে অবশ্য গুজরাতের জয় পাওয়া আটকায়নি। নিজেদের অপ্রতিরোধ্য করে তুলেছে তারা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, RCB

    পরবর্তী খবর