Home /News /sports /
Brooklyn Beckham marriage : বিয়ে হয়ে গেল ডেভিড বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিনের! পাত্রী কে জানেন?

Brooklyn Beckham marriage : বিয়ে হয়ে গেল ডেভিড বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিনের! পাত্রী কে জানেন?

ব্রুকলিন এবং নিকোলার চার হাত এক হল মিয়ামিতে

ব্রুকলিন এবং নিকোলার চার হাত এক হল মিয়ামিতে

David Beckham elder son Brooklyn marries actress Nicola Peltz at Palm Beach resort in Florida. অভিনেত্রী নিকোলাকে বিয়ে করলেন ডেভিড বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিন

  • Share this:

    #ফ্লোরিডা: ফুটবল মাঠে তিনি ছিলেন ফ্রিকিকের রাজা। সেট পিস বিশেষজ্ঞ। অন্যদিকে ভিক্টোরিয়া ছিলেন বিখ্যাত স্পাইস গার্ল ব্যান্ডের সদস্য। তাদের প্রেমকাহিনী ইংল্যান্ডের মত সারা বিশ্বে ছিল বহু চর্চিত। এবার শশুর হলেন ডেভিড বেকহাম। শাশুড়ি হলেন ভিক্টোরিয়া। বড় ছেলে ব্রুকলিন বিয়ে করলেন দীর্ঘদিনের বান্ধবীকে। ভারতীয় মুদ্রায় এই হাইপ্রোফাইল ম্যারেজে খরচ হয়েছে প্রায় ৪০ কোটি টাকা। হলিউড অভিনেত্রী নিকোলা প্লেটজকে বিয়ে করলেন ব্রুকলিন বেকহ্যাম।

    পরিণতি পেল তাঁদের তিন বছরের প্রণয়ের সম্পর্ক। ফ্লোরিডার পাম বিচে দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করলেন ব্রুকলিন এবং নিকোলা। আমন্ত্রিত ছিলেন বেশ কিছু বিশিষ্ট ব্যক্তিও। ইংল্যান্ডের বিখ্যাত দম্পতি ডেভিড এবং ভিক্টোরিয়া বেকহ্যামের বড় ছেলে ব্রুকলিন। নিকোলার সঙ্গে গত কয়েক বছর ধরেই বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছিল তাঁকে। গায়িকা এবং ফ্যাশন ডিজাইনার ভিক্টোরিয়া বেকহ্যাম এবং ইংল্যান্ডের প্রাক্তন ফুটবল অধিনায়ক ডেভিড বেকহ্যামও খুশি বড় ছেলের বিয়ে হওয়ায়।

    ফ্লোরিডার পাম বিচের কাছে একটি বাড়ি রয়েছে নিকোলাদের। সেখানেই শনিবার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েক জন হলিউড অভিনেতা। বিশিষ্ট আমন্ত্রিতদের মধ্যে ছিলেন টেনিস খেলোয়াড় সেরিনা উইলিয়ামস এবং অভিনেত্রী ইভা লঙ্গোরিয়া। সোমবার নবদম্পতি তাঁদের বিয়ের ছবি নেট মাধ্যমে দিয়েছেন। তাঁদের বিয়ের ছবি ভাইরাল হতে সময় লাগেনি। ব্রুকলিন দুই ভাই ক্রুজ, রোমেও এবং বাবা ডেভিডের সঙ্গেও একটি ছবি দিয়েছেন।

    বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বেকহ্যামের পুত্র এবং পুত্রবধূ। ছেলের বিয়ে উপলক্ষে বক্তব্য রাখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন ডেভিড বেকহাম। ইংল্যান্ডের কিংবদন্তি ফুটবলার জানান বড় ছেলে হিসেবে ব্রুকলিন সব সময় নিজেকে ভাল ব্যবহার এবং সংস্কৃতিতে গড়ে তুলেছে।

    আজ পরিবারের নতুন সদস্য নিকোলাকে আমন্ত্রণ জানাতে পেরে বেকহ্যাম পরিবার গর্বিত। বিয়ের অনুষ্ঠান ইহুদি ধর্ম মেনে করা হয়েছে। নিকোলার পরিবারে ইহুদি হেরিটেজ রয়েছে। ডেভিড বেকহ্যামের মায়ের দিক থেকেও ইহুদি রক্ত রয়েছে। ছেলের বিয়ে নিয়ে অত্যন্ত আবেগপ্রবন ইংরেজ পাওয়ার কাপল। ব্রুকলিনের বয়স ২৩ বছর। নিকোলার বয়স ২৭ বছর। তবে ভালোবাসার সম্পর্কে বয়স কবে বাধা সৃষ্টি করেছে?
    Published by:Rohan Chowdhury
    First published:

    পরবর্তী খবর