রাজার প্রাসাদ যেন! আফগান তারকা Rashid Khan-এর বাড়ি দেখে হা ইংরেজ ক্রিকেটার

বাড়ি নাকি প্রাসাদ! সবাই মোটামুটি একই প্রশ্ন করেছেন রশিদ খানকে।

বাড়ি নাকি প্রাসাদ! সবাই মোটামুটি একই প্রশ্ন করেছেন রশিদ খানকে।

  • Share this:

    #কাবুল:

    করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। এমন পরিস্থিতিতে আইপিএল মাঝপথে বন্ধ হয়েছে। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা নিজেদের বাড়ি ফিরেছেন। বিসিসিআইয়ের তরফ ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা করা হয়েছিল। টুর্নামেন্ট বন্ধ হওয়ার পর সানরাইজার্স হায়দারাবাদের তারকা স্পিনার রশিদ খান দেশে ফিরেছেন। করোনা মহামারীর এই সময়ে বহু মানুষ বাড়িতে বন্দি। ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এখন বাড়িতে থাকা ছাড়া আর কোনও উপায় নেই। রশিদ খান তাঁর বাড়ির ভেতরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তাঁর বিলাসবহুল বাড়ি কোনও রাজার প্রাসাদের থেকে কম নয়। আর সেই প্রাসাদোপম বাড়ি দেখে ইংরেজ ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট অবাক।

    বাড়ির ভেতরে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেছিলেন রশিদ খান। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, জুম্মা মোবারক। ঘরে থাকুন। সুরক্ষিত থাকুন। রশিদ খানের সেই ছবি ভাইরাল হয়েছে। সেই ছবি দেখে অনেকেই জানতে চেয়েছেন, এটা কি আসলে রশিদের বাড়ি! রশিদ খানের ছবির নিচে ইংল্যান্ডের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট লিখেছেন, ভাই, এটা কি তোমার বাড়ি নাকি কোনও হোটেল! যাই হোক, সুরক্ষিত থাকো বন্ধু। ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার ডোয়েন ব্রাভো পর্যন্ত রশিদ খানের বাড়ি দেখে অবাক। তিনিও ছবির নিচে কমেন্ট করেছেন, অসাধারণ প্যালেস। অর্থাৎ প্রায় সবাই রশিদ খানের সেই বাড়িটিকে প্রাসাদের সঙ্গে তুলনা করেছেন।

    আফগান তারকা বিলাসবহুল বাড়ি দেখে তাঁর ভক্তরাও অবাক। এর আগে কখনও বাড়ির ভেতরের ছবি শেয়ার করেননি রশিদ খান। প্রথমবার বাড়ির ভেতরের ছবি শেয়ার করার পরেই ভক্তদের এমন প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। আইপিএলে বরাবরই দুরন্ত পারফরম্যান্স করেছেন আফগানিস্তানের স্পিনার রশিদ খান। চলতি মরশুমেও রশিদ খান অসাধারণ পারফর্ম করেছিলেন। মাত্র সাতটি ম্যাচ খেলে ১০ টি উইকেট পেয়েছিলেন তিনি। তবে আইপিএল ২০২১- এ তাঁর দল সানরাইজার্স হায়দারাবাদের পারফরম্যান্স খুব একটা ভাল ছিল না। মাত্র একটি ম্যাচ জিতে এবারের আইপিএলে পয়েন্ট টেবিলে সবার নিচে ছিল সানরাইজার্স।

    Published by:Suman Majumder
    First published: