#CWC2019: মহেন্দ্র সিং ধোনি ফের শিরোনামে, এক বিশ্বকাপে তিন ব্যাট মাহির

#CWC2019: মহেন্দ্র সিং ধোনি ফের শিরোনামে, এক বিশ্বকাপে তিন ব্যাট মাহির
  • Share this:

#হেডিংলি: এই বিশ্বকাপে খবরেই আছেন মহেন্দ্র সিং ধোনি। সে তাঁর গ্লাভসে সেনার প্রতীক হোক বা তাঁর মন্থর ব্যাটিং। এবার বিলেতে নজরে ধোনির ব্যাট।

ধোনি মানেই প্রতিপক্ষের উপর সংহার। আর মাহি মানেই রিবক। এতদিন ভারতীয় ক্রিকেট রীতি। কিন্তু এবার বিলেতে সবই যেন বদলে গিয়েছে। বদলে গিয়েছেন মহেন্দ্র সিং ধোনিও।

bat

বিশ্বকাপের শুরুতে তাঁর উইকেট কিপিং গ্লাভসে সেনার প্রতীক বিতর্ক তৈরি করেছিল। তা মিটতে না মিটতেই আলোচনায় তাঁর ব্যাটিং মন্থরতা। সেখানেও দল তাঁর পাশে। কিন্তু এবার এক অন্য কারণে খবরে মাহি। আলোচনার কেন্দ্রে এবার তাঁর ব্যাট।

গত আটটি ম্যাচে তিনটি আলাদা লোগো তাঁর ব্যাটে দেখা গিয়েছে। কিন্তু কেন ? ঘনিষ্ঠরা দাবি করছেন, সবটাই সেবার স্বার্থে। সেকারণেই এসজি, এসএস এবং বাস এই তিনটি কোম্পানি তাঁর ব্যাটে লোগো স্পনসর করছে। বাংলাদেশ, ইংল্যান্ড ম্যাচে দেখা গিয়েছে প্রথমে এসজি লোগো নিয়ে মাঠে নামতে। তারপর আবার বাস লাগানো ব্যাট ব্যবহার করছেন।

প্রতিটি লোগোর জন্য প্রতিম্যাচ ধোনি পাচ্ছেন দশ থেকে পনেরো লাখ টাকা। এই টাকাই চলে যাবে দেশের তিনটি স্বেচ্ছাসেবী সংস্থার কাছে। যেখানে দুঃস্থ শিশুদের লেখাপড়া কাজে সাহায্য করবে। এই কারণেই তিনি মহেন্দ্র সিং ধোনি। নেতিবাচক হোক বা ইতিবাচক। এই বিশ্বকাপে খবরেই আছেন মাহি।

আরও দেখুন

First published: July 5, 2019, 7:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर