corona virus btn
corona virus btn
Loading

CWC2019: শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একাদশে কোনও পরিবর্তন? কী ভাবছে ভারতীয় থিঙ্কট্যাঙ্ক

CWC2019: শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম একাদশে কোনও পরিবর্তন? কী ভাবছে ভারতীয় থিঙ্কট্যাঙ্ক
  • Share this:

#হেডেংলি: একটি মাত্র ম্যাচে হার , বাকিগুলিতে একের পর এক জয় ফলে ভুল ত্রুটি থাকলেও তা নিয়ে বিশেষ কড়া সমালোচনার মুখে পড়তে হয়নি বিরাট কোহলির টিম ইন্ডিয়াকে ৷ কিন্তু ভারতীয় থিঙ্কট্যাঙ্ক জানে যে বিস্তর গন্ডগোল আছে  আর সেমিফাইনালের আগে মিডল অর্ডারকে গুছিয়ে নেওয়ার শেষ সুযোগ। তাতেও দল নিয়ে ধোঁয়াশা রেখে বিশ্বকাপে লঙ্কা জয়ের কৌশল টিম ইন্ডিয়ার। জাডেজাকে একবার দেখা হতে পারে। কিন্তু বাদ কে ? তাতে সবাই চুপ।

 শনিবার বিলেতে সচিনের মাঠে বিরাটদের বিশ্বকাপের লিগের শেষ ম্যাচ। পরীক্ষার জায়গা আছে। একাধিক দিন রবীন্দ্র জাডেজার দুরন্ত ফিল্ডিং মাঠে দেখা গেছে কিন্তু প্রথম একাদশে সুযোগ হয়নি, তাহলে কে কী দেখা হবে ?  কিন্তু কার জায়গায় শ্রীলঙ্কার বিরুদ্ধে জাডেজা ? এই প্রশ্নের উত্তর বিরাট-শাস্ত্রীর টিম ইন্ডিয়া থেকে পাওয়া কঠিন। সেইসব বাদ দিয়ে ফোকাস এখন মিডল অর্ডারকে গুছিয়ে নেওয়ার।

মাঠে নামার আগে শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুণারত্নে জানিয়েছেন তাঁরা পরের বিশ্বকাপের জন্য তৈরি হচ্ছেন। ফলে বোঝাই যাচ্ছে সেমিফাইনাল ম্যাচের ভারত-শ্রীলঙ্কা  এই ম্যাচ ভারতের দ্বীপ প্রতিবেশী রাষ্ট্রের কাছে শুধুই  নিয়মরক্ষার। লি়ডসে খেলবে ভারত। কিন্তু নজর থাকবে ম্যানচেস্টারে। শেষ বেলায় যদি দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়াকে হারাতে পারে, তা-হলে এজবাস্টনে ইংল্যান্ডকে এড়াতে পারে ভারত। শ্রীলঙ্কা ম্যাচ জিতলে লর্ডসে তাদের সামনে পড়তে পারে নিউজিল্যান্ড। তাই মেন ইন ব্লু-র পক্ষ থেকে বার্তা দেওয়া হয়েছে এই ম্যাচেো নিজেদের সেরাটা দিতেই নামবেন তাঁরা ৷

আরও দেখুন

First published: July 5, 2019, 11:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर