খেলা

corona virus btn
corona virus btn
Loading

আফগানদের বিরুদ্ধে নেট রান রেট বাড়াতে ব্যর্থ বিরাটরা, সেমিফাইনালে উঠতে আর ক’টা ম্যাচ জিততে হবে ?

আফগানদের বিরুদ্ধে নেট রান রেট বাড়াতে ব্যর্থ বিরাটরা, সেমিফাইনালে উঠতে আর ক’টা ম্যাচ জিততে হবে ?
Photo Courtesy: BCCI/Twitter
  • Share this:

#সাউদাম্পটন: হাতে রইল আর চার ম্যাচ। পাঁচ ম্যাচে নয় পয়েন্ট নিয়ে বিশ্বকাপে এখনও পর্যন্ত তৃতীয় স্থানে ভারত। ২৭ তারিখ ওল্ড ট্র্যাফোর্ডে প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

Photo Courtesy: BCCI Photo Courtesy: BCCI

এই ছবিটা আফগানিস্তান জয়ের পর। ধোনি আর শামিকে সঙ্গে নিয়ে পোস্ট করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ক্যাপশন করেছেন, দলের অসাধারণ জয়। জয় নিঃসন্দেহে। তবে দুর্বল আফগানিস্তানকে বাগে পেয়েও রান রেট বাড়াতে পারল না টিম ইন্ডিয়া।

icc

পাঁচ ম্যাচে ভারতের পয়েন্ট এখন ৯। চার ম্যাচে জয় আর এক ম্যাচ পরিত্যক্ত। অপরাজিত বিরাটদের রান রেট +০.৮০৯ । সেমিফাইনালের টিকিট কনর্ফাম করতে হলে আর দুটি ম্যাচ জিততে হবে টিম ইন্ডিয়াকে। ২৭ জুন ম্যাঞ্চেস্টারে ভারতের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। ৩০ জুন লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে নতুন জার্সিতে ভারত। ২ জুলাই বার্মিংহ্যামে বিরাট বনাম সাকিবের লড়াই। আর ৬ জুলাই লিডসে গ্রুপ পর্যায়ে ভারতের অভিযান শেষ হবে শ্রীলঙ্কার বিরুদ্ধে।

আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিতলেও বেশ কয়েকটি প্রশ্নের সামনে টিম ইন্ডিয়া। বিশেষ করে চার নম্বর নিয়ে এখনও যে ধন্দ রয়েছে, তা স্পষ্ট সাউদাম্পটনে। টিম ম্যানেজমেন্টের ইঙ্গিত, খুব দ্রুত নতুন কৌশল নিয়ে মাঠে ফিরবে বিরাট অ্যান্ড কোম্পানি।

First published: June 23, 2019, 5:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर