Home /News /sports /
Portugal vs North Macedonia: আজ বিশ্বকাপের টিকিট পেতে মাঠে মরে যেতে রাজি রোনাল্ডো, দিলেন বিশেষ বার্তা

Portugal vs North Macedonia: আজ বিশ্বকাপের টিকিট পেতে মাঠে মরে যেতে রাজি রোনাল্ডো, দিলেন বিশেষ বার্তা

আজ পর্তুগালের বিশ্বকাপের টিকিট নির্ভর করছে রোনাল্ডোর ওপর

আজ পর্তুগালের বিশ্বকাপের টিকিট নির্ভর করছে রোনাল্ডোর ওপর

Portugal confident of making into Qatar World Cup by beating North Macedonia in playoff final. নর্থ ম্যাসিডনিয়ার বিরুদ্ধে আজ বিশ্বকাপের টিকিট পাওয়ার ম্যাচ রোনাল্ডোর পর্তুগালের

  • Share this:

    #লিসবন: ফার্নান্দো সান্তোসের পর্তুগাল বিশ্বকাপে টিকিট পাওয়ার শেষ বাধা নর্থ ম্যাসেডোনিয়া। আজ রাতে পোর্তো শহরে মুখোমুখি হবে তারা। ইতালিকে হারিয়ে ইতিহাস সৃষ্টি করার পর নর্থ ম্যাসেডোনিয়া বিশ্বকাপ খেলার স্বপ্ন নিয়ে পর্তুগালের এস্তাদিও দে ড্রাগাও স্টেডিয়ামে রোনাল্ডো, ব্রুনো ফার্নান্দেজদের বিরুদ্ধে নামবে মাঠে। বিশ্বকাপ কোয়ালিফায়ারের নক আউট পর্বে পর্তুগাল তুরস্ককে ৩-১ এর ব্যবধানে হারিয়ে ফাইনালে যায়।

    আরও পড়ুন - Delhi Capitals, David Warner : ডেভিড ওয়ার্নারকে আসতে দিন! বাকিদের ঘুম উড়ে যাবে, বলছেন ঋষভ পন্থ

    অন্যদিকে নর্থ ম্যাসেডোনিয়া ইতালিকে তাদের ঘরের মাঠে পালেরমোতে ১-০ গোলে হারিয়ে ঐতিহাসিক জয়লাভ করে। তুরস্কের বিরুদ্ধে পর্তুগালের প্রধান তিনজন ডিফেন্ডার, ক্যানসেলো, পেপে এবং রুবেন দিয়াস উপস্থিত ছিলেন না বিভিন্ন কারণে। তবুও প্রতিপক্ষের আক্রমণ বিশেষ ক্ষতি করতে পারেনি পর্তুগালকে। আজ নর্থ ম্যাসেডোনিয়ার বিরুদ্ধেও না পাওয়া যেতে পারে পেপে এবং রুবেনকে।

    ওটাভিওর ফিনিশ এবং দিয়েগো জোটার দুর্দান্ত হেডারে ম্যাচ বার করে নেয় পর্তুগাল।  ২০১৬তে ইউরো জয়ী পর্তুগাল ১৯৯৮ থেকে একবারও বিশ্বকাপের ফাইনালসে যাওয়া থেকে বিরত থাকে নি। পর্তুগাল শেষ ১৯টি বিশ্বকাপ কোয়ালিফায়ারের ম্যাচে ঘরের মাঠে গোল করেছে, শেষবার ২০০৯ সালে সুইডেনের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছিল। তাই আজ পোর্তোতে পাল্লা ভারী রোনাল্ডোদের।

    তুলনামূলক দুর্বল দল নর্থ ম্যাসেডোনিয়া সেমিফাইনালে ইতালিকে হারিয়ে ইউরোপের ফুটবলের ইতিহাস সৃষ্টি করেছে। ক্যান্সেলো ফিরে আসবেন পর্তুগালের প্রথম একাদশে এবং দিয়েগো দালোতের জায়গা নেবেন। কোচ গোলরক্ষণের দায়িত্ব দিতে পারেন দিয়েগো কোস্তার ওপরে। রক্ষণে দানিলোর সাথে থাকবেন ফন্টে। মাঝমাঠে আগের দিনের ভালো প্রদর্শনের জন্য জায়গা পাবেন ওতাভিও, থাকবেন ব্রুনো ফার্নান্দেজ।

    আক্রমনে অবশ্যই থাকবেন রোনাল্ডো। নর্থ ম্যাসেডোনিয়ার মাঝমাঠে তাদের মাস্তুল জুড়ি এলিফ থমাস এবং কোস্তাদিনভ থাকবেন। আক্রমনে মিলান রিস্তভস্কিকে উঠিয়ে নিয়ে কোচ নামাতে পারেন আগেরদিন ম্যাচজয়ী অ্যাসিস্ট করা বোজান মিওভস্কি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, Fifa world Cup 2022

    পরবর্তী খবর