Home /News /sports /
Cristiano Ronaldo : সৌদি আরবের ক্লাবের ২৮০০ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন রোনাল্ডো! খেলবেন কোথায়?

Cristiano Ronaldo : সৌদি আরবের ক্লাবের ২৮০০ কোটির প্রস্তাব ফিরিয়ে দিলেন রোনাল্ডো! খেলবেন কোথায়?

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হওয়ার প্রস্তাব ছাড়লেন রোনাল্ডো

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হওয়ার প্রস্তাব ছাড়লেন রোনাল্ডো

Cristiano Ronaldo not interested to join Saudi Arabian club which offered him huge money. বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হওয়ার প্রস্তাব ছাড়লেন রোনাল্ডো

  • Share this:

    #রিয়াদ: ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাবে আর মন বসছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কিন্তু তাই বলে শুধু পয়সার পেছনে যেতে নারাজ তিনি। পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে পেতে মোটা অঙ্কের লোভনীয় প্রস্তাব দিয়েছিল সৌদি আরবের একটি ক্লাব। কিন্তু সেই প্রস্তাবে মত নেই ম্যানচেস্টার ইউনাইটেডের এই বিশ্বসেরা তারকার। আপাতত ইউরোপের বাইরে যাওয়ার ইচ্ছা নেই রোনালদোর।

    খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএনের প্রতিবেদনে জানানো হয়েছে এ খবর। সৌদির একটি ক্লাব রোনালদোকে পেতে ৩০ মিলিয়ন ইউরো দিতে রাজি। পাশাপাশি দুই বছরে বেতন হিসেবে রোনালদো পেতেন ২৭৫ মিলিয়ন ইউরো। সব মিলিয়ে যা দাঁড়ায় প্রায় ২৮০০ কোটি টাকা। এই প্রস্তাবে সাড়া দিলে বিশ্বের সবচেয়ে বেশি আয় করা খেলোয়াড় হতে পারতেন রোনাল্ডো।

    কিন্তু তার লক্ষ্য মূলত উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেলে এমন কোনো ক্লাবে যোগ দেওয়া। যদিও সে পথে কোনো অগ্রগতি হয়নি সিআরসেভেনের। এরই মধ্যে রোনালদোকে কেনার দৌড় থেকে সরে দাঁড়িয়েছে চেলসি। প্যারিস সেইন্ট জার্মেইও জানিয়েছে, তারা রোনালদোকে কিনতে আগ্রহী নয়।

    এখন শুধু গুঞ্জন রয়েছে বায়ার্ন মিউনিখ ও অ্যাটলেটিকো মাদ্রিদের ব্যাপারে। যদিও ম্যানচেস্টার ইউনাইটেডের হেড কোচ এরিক টেন হাগ সরাসরিই বলে দিয়েছেন, বিক্রি করা হবে না রোনালদোকে। নতুন মৌসুমে ইউনাইটেডের পরিকল্পনায় ভালোভাবেই আছেন রোনালদো। কিন্তু তিনি নিজে মন থেকে একেবারেই থাকতে চাইছেন না ওল্ড ট্রাফোর্ডে। মনে করা হচ্ছে খুব তাড়াতাড়ি রোনাল্ডোর ডিল বড় কোন ক্লাবে ফাইনাল হয়ে যেতে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, Saudi Arabia

    পরবর্তী খবর