Home /News /sports /
Ronaldo : বরফ গলার ইঙ্গিত নেই! ফার্গুসনের কথাতেও ম্যান ইউতে থাকতে রাজি নন রোনাল্ডো

Ronaldo : বরফ গলার ইঙ্গিত নেই! ফার্গুসনের কথাতেও ম্যান ইউতে থাকতে রাজি নন রোনাল্ডো

ফার্গুসন ব্যর্থ রোনাল্ডোকে বোঝাতে

ফার্গুসন ব্যর্থ রোনাল্ডোকে বোঝাতে

Cristiano Ronaldo not convinced by sir Alex Ferguson and Erik ten Hag to stay at Manchester United. বরফ গলার ইঙ্গিত নেই! ফার্গুসনের কথাতেও ম্যান ইউতে থাকতে রাজি নন রোনাল্ডো

  • Share this:

    #ম্যাঞ্চেস্টার: তিনি যখন একবার মনস্থির করে ফেলেছেন তখন কেউ তার মন পাল্টাতে পারবে না। চেষ্টা কম হচ্ছে না। কিন্তু বরফ গলার ইঙ্গিত নেই। ওল্ড ট্রাফোর্ডে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যৎ ঘিরে ধোঁয়াশা অব্যাহত। ইতিমধ্যেই দল ছাড়া নিয়ে কর্তাদের কাছে আর্জি জানিয়েছেন পর্তুগিজ মহাতারকা।

    এমনকী চেলসি, পিএসজি, বায়ার্ন মিউনিখ সহ একাধিক ক্লাবের সঙ্গে যোগাযোগও করেছেন তাঁর এজেন্ট জর্জ মেন্ডিস। কিন্তু ইতিবাচক সাড়া মেলেনি। তা সত্ত্বেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ার ব্যাপারে বদ্ধপরিকর সিআরসেভেন। তাই মঙ্গলবার ক্যারিংটন গ্রাউন্ডে ক্লাব কর্তা ও কোচ এরিক টেন হ্যাগের সঙ্গে দেখা করেন রোনাল্ডো।

    হাজির ছিলেন স্যার অ্যালেক্স ফার্গুসনও। এদিন সকাল ১১.৩০ মিনিটে সেখানে পৌঁছন রোনাল্ডো। বেলা পৌঁনে পাঁচটা নাগাদ ক্যারিংটন গ্রাউন্ড থেকে বেরিয়ে যান তিনি। দীর্ঘ বৈঠকে রোনাল্ডো আরও একবার তাঁর দল ছাড়ার বিষয়টা কর্তাদের সামনে তুলে ধরেন। মূলত চ্যাম্পিয়ন্স লিগে প্রতিনিধিত্ব করার লক্ষ্যেই নতুন দলের জার্সি গায়ে চাপাতে মরিয়া রোনাল্ডো।

    তবে ম্যান ইউ কর্তারা তাঁকে ছাড়তে নারাজ। পাল্টা কোচ টেন হ্যাগ সাফ জানিয়ে দেন, পর্তুগিজ মহাতারকাকে সামনে রেখেই নতুন মরশুমে দলকে এগিয়ে নিতে যেতে চান। দীর্ঘ বৈঠকে কোচ অ্যালেক্স ফার্গুসনও রোনাল্ডোকে বোঝানোর চেষ্টা করেন। যদিও তাতে খুব একটা বরফ গলেনি।

    জানা গিয়েছে, পরিস্থিতি যেদিকে এগচ্ছে, তাতে শেষ পর্যন্ত লিয়েনে রোনাল্ডোকে এক বছরের জন্য অন্য ক্লাবে ছাড়তে পারে ম্যান ইউ। তবে আপাতত পর্তুগিজ মহাতারকার কাছে সব থেকে বড় চ্যালেঞ্জ হল ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগেই নতুন ক্লাবের জার্সি তোলা। একান্ত দল না পেলে, শেষ পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই আরও এক বছর থেকে যেতে পারেন সিআরসেভেন।

    সেক্ষেত্রে প্রথমবারের জন্য চ্যাম্পিয়ন্স লিগ ছেড়ে ইউরোপা লিগে খেলতে দেখা যাবে তাঁকে। অ্যাটলেটিকো মাদ্রিদ সমর্থকরা পিটিশন দায়ের করেছেন রোনাল্ডোকে দলে নেওয়ার বিরুদ্ধে। এখন শেষ মুহূর্তে কোন চমক অপেক্ষা করছে কিনা সেই ছবি তাড়াতাড়ি পরিষ্কার হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo

    পরবর্তী খবর