Home /News /sports /
Cristiano Ronaldo rape : ধর্ষণের অভিযোগ আনা মার্কিন মহিলার বিরুদ্ধে এবার বিশাল ক্ষতিপূরণ দাবি রোনাল্ডোর

Cristiano Ronaldo rape : ধর্ষণের অভিযোগ আনা মার্কিন মহিলার বিরুদ্ধে এবার বিশাল ক্ষতিপূরণ দাবি রোনাল্ডোর

ধর্ষণ মামলায় মার্কিন মহিলার থেকে বিশাল অর্থ দাবি রোনাল্ডোর

ধর্ষণ মামলায় মার্কিন মহিলার থেকে বিশাল অর্থ দাবি রোনাল্ডোর

Cristiano Ronaldo lawyer demands huge amount of money from the women who accused him of rape. ধর্ষণের অভিযোগ আনা মার্কিন মহিলার বিরুদ্ধে বিশাল ক্ষতিপূরণ দাবি রোনাল্ডোর

  • Share this:

    #লন্ডন: ১৩ বছর আগে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ক্যাথরিন মায়োরগা নামের এক নারীর সঙ্গে শারিরীক সম্পর্ক হয়েছিল পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। কিন্তু পরের বছর থেকেই ওই ঘটনাকে 'ধর্ষণ' হিসেবে দাবি করছিলেন ক্যাথরিন। ২০১৮ সাল থেকে বিষয়টি নিয়ে আইনী লড়াই শুরু হয়েছিল। শেষ পর্যন্ত আইনী লড়াইয়ে জয় হয় সিআরসেভেনের।

    অভিযোগ থেকে মুক্তি পেয়ে রোনালদো এখন ৬২ লাখ ডলারের মানহানি মামলা করেছেন। রোনালদোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন ইতিমধ্যেই সেই নারীর আইনজীবী লেজলি মার্ক স্টোভালকে আদালতের চিঠি পাঠিয়েছেন। স্টোভাল এখনও পর্যন্ত কোনো উত্তর দেননি।

    ৮ জুলাইয়ের মধ্যে তাকে সেই চিঠির উত্তর দিতে হবে। ক্যাথরিনের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা বরাবরই স্বীকার করেছেন রোনালদো। তবে ঘটনাটি দুজনের সম্মতিতে হয়েছিল বলেও তিনি বারবার বলে আসছেন। রোনালদোর আইনজীবিদের দাবি, টাকার লোভেই এমন কাণ্ড ঘটিয়েছেন ক্যাথরিন।

    উল্লেখ্য, গত শুক্রবার এই ধর্ষণ মামলাটি আদালতে উঠলে তা খারিজ করে দেন বিচারক জেনিফার ডোরসি। ৪২ পৃষ্ঠার রায়ে বলা হয়েছে, এখন চাইলেও ক্যাথরিন মায়োরগা পুনরায় মামলা করতে পারবেন না। এছাড়া রোনালদোকে হয়রানি ও সম্মানহানি করায় শাস্তির মুখে পড়তে হবে ক্যাথরিনের আইনজীবী লেজল মার্ক স্টোভালকে।

    কোর্টে উপস্থাপিত কাগজপত্র বেশিরভাগই সাজানো ছিল বলে উল্লেখ করেছেন বিচারক। অনেকেই মনে করছেন কয়েকদিন আগে রোনাল্ডোর দামি একটি গাড়ি স্পেনে দুর্ঘটনা গ্রস্থ হয়। সেই বাড়ির দেওয়াল সারিয়ে দিতে হয় রোনাল্ডোকে। তাই অনেক টাকা চলে যাওয়ায় এখন ক্ষতিপূরণ নেওয়ার দাবি মাথায় এসেছে তার। আর সত্যি বলতে আইনি দিক থেকে এই মুহূর্তে সুবিধাজনক জায়গায় আছেন রোনাল্ডো।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo

    পরবর্তী খবর