সদ্যোজাত পুত্র নিয়ে জোড়া ছবি পোস্ট ঋদ্ধিমানের

সদ্যোজাত পুত্র নিয়ে জোড়া ছবি পোস্ট ঋদ্ধিমানের
ক্রিকেটার ঋদ্ধিমান সাহা

ঋদ্ধিমান সাহার পর সোশ্যাল মিডিয়াতে নিজের সদ্যোজাত পুত্র সন্তানকে কোলে নিয়ে ছবি পোস্ট করলেন স্ত্রী রোমি সাহা। দ্বিতীয় ছবিতে মেয়?

  • Share this:

মায়ের কোলে সদ্যোজাত সন্তান। একদিন বয়স ঋদ্ধিমান সাহার ছেলের। ছেলেকে নিয়ে ছবি পোস্ট ঋদ্ধিমানের স্ত্রী রোমি সাহার। হাসপাতালে বেডে শুয়েই সদ্যোজাত পুত্র সন্তানকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট রোমির। পাশেই রয়েছেন ঋদ্ধিমান।

শুধু একটি নয়, আরও একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় টেস্ট দলে উইকেটরক্ষকের স্ত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে ঋদ্ধিমানের সদ্যোজাত পুত্র সন্তানকে কোলে নিয়ে বসে আছেন একটি ছোট মেয়ে। সে মেয়েটি আর কেউ নন ঋদ্ধি ও রোমির মেয়ে আনভি। সেই ছবিতে স্পষ্ট একদিন বয়সের ভাইকে কোলে নিয়ে উচ্ছ্বসিত আনভি। শুক্রবার বিকেলে নিউটাউনের এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন ঋদ্ধিমান সাহার স্ত্রী রোমি।

ছবি পোস্ট করে রোমি লেখেন, From Messi kicks to Tyson punches and innumerable footworks this little 2020 boy gave me huge challenge as he finally popped out giving beautiful smiles to his family yesterday 6th of March...🙏                            শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাত ছেলেকে কোলে নিয়ে ছবি পোস্ট করে সুখবর জানান ঋদ্ধিমান নিজেই। বাংলা এবং ভারতীয় দলের অনেক ক্রিকেটার ইতিমধ্যেই পাপালিকে শুভেচ্ছা জানিয়েছেন।

ঝুলন গোস্বামী, উমেশ যাদব, অক্ষর প্যাটেলরা ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানান। সৌরাষ্ট্র বিরুদ্ধে রঞ্জি ফাইনাল ম্যাচ খেলতে শনিবার রাতেই রাজকোটে দলের সঙ্গে যোগ দেবেন ঋদ্ধিমান। নিউজিল্যান্ড থেকে বুধবার কলকাতায় ফেরেন ঋদ্ধি। স্ত্রী রোমির ডেলিভারির কারণে দলের থেকে একদিন বেশি ছুটি চেয়ে নেন পাপালি। গত বছর ২৪ অক্টোবর করে ফের বাবা হওয়ার খবর জানিয়েছিলেন  ঋদ্ধিমান সাহা।

ERON ROY BURMAN

First published: March 7, 2020, 9:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर