কোহলি থেকে জয় শাহ || 'দাদা'র আরোগ্য কামনায় একজোট দেশ

কোহলি থেকে জয় শাহ || 'দাদা'র আরোগ্য কামনায় একজোট দেশ

সৌরভের আরোগ্য কামনায় গোটা দেশ।

বর্তমানে উডল্যান্ডস হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মণ্ডলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে মহারাজের স্বাস্থ্য পর্যবেক্ষণের জন্য।

  • Share this:

    #কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়ের আরোগ্য কামনায় একজোট গোটা দেশ। ক্রীড়াজগৎ তো বটেই, সুস্থতা কামনায় বার্তা দিচ্ছেন রাজনৈতিক-সাংস্কৃতিক ব্যক্তিত্বরাই।

    সৌরভের একদা সতীর্থ বীরেন্দ্র শেওয়াগ এদিন ট্যুইটারে লিখেছেন, দাদা জলদি ঠিক হোনে কা। উদ্বেগ প্রকাশ করে ট্যুইট করেছেন বিরাট কোহলি স্পিডস্টার মহম্মদ সামিরাও। সৌরভের আরেক প্রিয় পাত্র হরভজরন সিংয়ের কাছ থেকেও এসেছে আরোগ্য বার্তা।

    অমিত শাহের পুত্র তথা বিসিসিআই প্রেসিডেন্ট জয় শাহও ট্যুইটারে লিখেছেন, সৌরভের পরিবারের সঙ্গে কথা বলেছি। সৌরভ এখন অনেকটাই স্থিতিশীল। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন।

    এ দিনই সকালেই আচমকা মাথা ঘুরে বাড়িতেই পড়ে যান সৌরভ৷ বুকে ব্যথা অনুভব করেন তিনি৷ পারিবারিক চিকিৎসকের পরামর্শে তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়৷ প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ৷ তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে৷

    সৌরভের আরোগ্য কামনায় বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। বর্তমানে উডল্যান্ডস হাসপাতালে হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মণ্ডলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে মহারাজের স্বাস্থ্য পর্যবেক্ষণের জন্য।

    Published by:Arka Deb
    First published: