corona virus btn
corona virus btn
Loading

সুখবর, মেয়ে ছিলই এবার ঘরে এল পুত্র সন্তান, ফের বাবা হলেন ঋদ্ধিমান সাহা

সুখবর, মেয়ে ছিলই এবার ঘরে এল পুত্র সন্তান, ফের বাবা হলেন ঋদ্ধিমান সাহা
Photo Courtesy- Wriddhiman Saha/ Instagram

রঞ্জি ফাইনালে নামার আগে সুখবর। ফের বাবা হলেন ঋদ্ধিমান সাহা।

  • Share this:

#কলকাতা: বাবা হলেন ঋদ্ধিমান সাহা। ভারতীয় টেস্ট দলের নিয়মিত সদস্য ঋদ্ধিমানের স্ত্রী রোমি পুত্র সন্তানের জন্ম দেন। শুক্রবার বিকেলে পুত্র সন্তানের জন্ম দেন রোমি। নিউটাউনের এক বেসরকারি হাসপাতালে রোমির ডেলিভারি হয়। ঋদ্ধিমানের সদ্যোজাত সন্তান ও স্ত্রী দুজনেই ভালো আছেন। এই নিয়ে দ্বিতীয়বার বাবা হলেন    ঋদ্ধিমান। রোমি-ঋদ্ধির একটি মেয়ে রয়েছে। মেয়ের নাম অনভি। সোমবার থেকে রঞ্জি ফাইনালে বাংলার হয়ে খেলবেন পাপালি। শনিবার রাতে রাজকোটে দলের সাথে যোগ দেবেন ঋদ্ধি। শুক্রবার রাতে রাজকোটে পৌঁছায় বাংলা দল। এই মরশুমে প্রথমবার বাংলার হয়ে খেলবেন ঋদ্ধিমান।

নিউজিল্যান্ড থেকে বুধবার কলকাতায় ফেরেন ঋদ্ধি। স্ত্রী রোমির ডেলিভারির কারণে দলের থেকে একদিন বেশি ছুটি চেয়ে নেন পাপালি। বাংলা দলের তরফে ঋদ্ধিমানকে শুভেচ্ছা জানানো হয়।

পিঙ্ক বল টেস্ট ম্যাচে আঙুলে চোট পান ভারতীয় টেস্ট দলের উইকেটরক্ষক। অস্ত্রপোচারের পর NCA তে রিহাব করে ফিট হন ঋদ্ধিমান। বাংলা-দিল্লী ম্যাচে ইডেনে খেলার কথা থাকলেও বোর্ড অনুমতি না দেওয়াতে সেই ম্যাচ খেলা হয়নি। নিজিল্যান্ড সিরিজের আগে ভারতীয় এ দলের হয়ে একটা প্রস্তুতি ম্যাচ খেলেন পাপলি। তবে ঋষভ পান্থ দুটো টেস্ট ম্যাচ খেলেন কিউইদের সাথে। তাই ঋদ্ধিমানের খেলা হয়নি। তবে বাংলার হয়ে রঞ্জি ফাইনাল খেলতে মুখেয়ে আছেন। গত বছর 24 শে অক্টোবর নিজের জন্মদিনে দ্বিতীয়বার বাবা হচ্ছেন বলে টুইট করেন ঋদ্ধি। টুইটারে স্ত্রী রোমির সাথে ছবিও পোস্ট করেন পাপালি। ইতিমধ্যেে ভারতীয় দলের কয়েক জন সদস্য শুভেচ্ছা জানান ঋদ্ধিমানকে।

ERON ROY BURMAN

First published: March 6, 2020, 9:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर