হার্দিকের আউটই ফ্যাক্টর... ইংল্যান্ডের কাছে হারের পর জানালেন রোহিত

হার্দিকের আউটই ফ্যাক্টর... ইংল্যান্ডের কাছে হারের পর জানালেন রোহিত
Photo - AFP
  • Share this:

#বার্মিংহ্যাম:  সাতাশ বছর পর বিশ্বকাপে ইংল্যান্ডের কাছে প্রথম হার। তার থেকেও বেশি আলোচনায় রান তাড়ায় ধোনি-কেদারের ব্যাটিং। ম্যাচ পরবর্তী সাংবাদিক বৈঠকে সহ অধিনায়ক রোহিতের অবশ্য দাবি, পিচ স্লো হয়ে যাওয়ায় সমস্যা হচ্ছিল ব্যাটসম্যানদের।

দক্ষিণ আফ্রিকা ম্যাচের পর এই প্রথম বিশ্বকাপে রান তাড়ায় বিরাটরা। এটাই ছিল প্রথম রিয়াল টেস্ট। বড় রানের টার্গেট। কিন্তু ফাইনাল ফ্রন্টিয়ার পেরোতে ব্যর্থ টিম ইন্ডিয়া। ভাঙল এই বিশ্বকাপে একমাত্র অপরাজিত টিমের তকমাও। হার্দিক আউট হওয়ার ধোনি-কেদারের স্লো ব্যাটিং নিয়ে সমালোচনা শুরু হয়েছে। কিন্তু ম্যাচ পরবর্তী সাংবাদিক বৈঠকে জুটির পাশেই থাকছেন সহ-অধিনায়ক রোহিত।

শামি, বুমরা, হার্দিকের জন্য মাঝের ওভারে ইংল্যান্ড ব্যাটসম্যানদের চাপে রেখেছিল ভারত। শেষ দিকে স্টোকসের তাণ্ডবে স্কোর তিনশো পেরিয়ে যায়। রোহিত বলছেন, স্টোকসের ইনিংস ফ্যাক্টর। আর মোক্ষম সময়ে হার্দিকের আউট হয়ে যাওয়া।

শামি-বুমরাহের দাপুটে বোলিংয়ের দিনে ফ্যাকাসে কুল-চা জুটি। রয়, বেয়ারস্টোদের হাতে বেধড়ক ঠ্যাঙানি খেয়ে একদিনের কেরিয়ারের সবচেয়ে খারাপ বোলিং যজুবেন্দ্র চাহােলর। তাও স্পিন জুটির পাশেই থাকছে হিটম্যানের সাপোর্ট।

অনেক প্রশ্ন। অনেক ধোঁয়াশা তারমধ্যে একদিনের ব্রেক। মঙ্গলবারই সামনে বাংলাদেশ। শেষ চারের টিকিট আর শ্রীলঙ্কা ম্যাচ পর্যন্ত ফেলে রাখতে চান না বিরাট।

First published: 07:13:52 AM Jul 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर