হৃদযন্ত্রে ব্লকেজ এবার "দাদার", ২২ জানুয়ারি স্টেইন বসছে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের

হৃদযন্ত্রে ব্লকেজ এবার "দাদার", ২২ জানুয়ারি স্টেইন বসছে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের
Photo-File

বোর্ড প্রেসিডেন্টের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, চলতি মাসের শেষে হাসপাতালে ভর্তি হয়ে বাকি দুটি স্টেইন বসাতে পারেন সৌরভ।

  • Share this:

#কলকাতা: ফের হৃদযন্ত্রের সমস্যায় বেহালার বীরেন রায় রোডের গঙ্গোপাধ্যায় পরিবার। তবে এবার সৌরভ নন, হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। মহারাজের পরিবার সূত্রে খবর, সৌরভের দাদার যন্ত্রের সমস্যাটা যথেষ্ট বেশি। হৃদযন্ত্রে ব্লকেজ রয়েছে সিএবি সচিব স্নেহাশিসের। ডাক্তারি পরামর্শ মেনে সমস্যা সমাধানে তাই দ্রুত চিকিৎসা করাতে চলেছেন সৌরভের দাদা। ২২ জানুয়ারি স্নেহাশিসের হৃদযন্ত্রে স্টেইন বসবে। সৌরভের মত উডল্যান্ডস হাসপাতালে চিকিৎসা হবে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের। সৌরভে দাদার ক্ষেত্রে একটি স্টেইন বসালেই সমস্যার সমাধান হবে বলে ডাক্তারদের তরফে জানানো হয়েছে।

নতুন বছরের শুরুতে ২ জানুয়ারি সকালেই বাড়িতে জিম করার সময় হার্ট অ্যাটাক হয় সৌরভের। হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা নিরীক্ষা করে জানা যায় সৌরভের তিনটে ব্লকেজ রয়েছে। এনজিওগ্রাম করার পর পড়ে এনজিওপ্লাস্ট করে একটি ব্লকেজ ঠিক করা হয়। একটি স্টেইন বসানো হয়। হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেটি সৌরভকে হাসপাতালে পর্যবেক্ষণ করেন। ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়ি ফেরেন বিসিসিআই প্রেসিডেন্ট। বাড়িতে ফিরল সর্বক্ষণ একজন চিকিৎসক তাকে পর্যবেক্ষণ করছেন। প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম সৌরভের বাড়িতেই ব্যবস্থা করা হয়েছে হাসপাতালের তরফে। একজন নার্স থাকছেন। সৌরভের পরিবার সূত্রে খবর এমনি তো সুস্থই আছেন মহারাজ। ডাক্তারদের পরামর্শ মেনে খাওয়া-দাওয়া করছেন। বাড়িতে বসেই বিসিসিআই সংক্রান্ত বেশ কিছু কাজ সারছেন সৌরভ।  স্নেহাশিস গঙ্গোপাধ্যায় হৃদযন্ত্র সংক্রান্ত কোন সমস্যা সম্মুখীন হননি। তবে সৌরভের পরামর্শ মেনে শরীরের সব রকম পরীক্ষা করেন তিনি। তখনই স্নেহাশীষ এর হৃদযন্ত্র ব্লকেজ ধরা পড়ে। হাসপাতাল থেকে বাড়ি ফিরে সৌরভ পরিবারের সমস্ত সদস্যদের শারীরিক পরীক্ষা করার পরামর্শ দেন। কারণ দীর্ঘদিন নিজের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা না করার ফলে সমস্যার সম্মুখীন হয়েছিলেন সৌরভ।

মহারাজ হাসপাতালে ভর্তি থাকাকালীন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় সব রকম শারীরিক পরীক্ষা করেছিলেন।  স্নেহাশিস আগামী সপ্তাহে হাসপাতালে ভর্তি হবেন।২২ তারিখ তাঁর অস্ত্রোপচার। তবে এই সপ্তাহে হাসপাতলে ভর্তি হচ্ছেন না সৌরভ। বোর্ড প্রেসিডেন্টের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, চলতি মাসের শেষে হাসপাতালে ভর্তি হয়ে বাকি দুটি স্টেইন বসাতে পারেন সৌরভ। বেশ কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ মেনেই পরবর্তী সিদ্ধান্ত নেবেন প্রাক্তন ভারত অধিনায়ক।


Eeron Roy Burman

Published by:Debalina Datta
First published: