খেলা

corona virus btn
corona virus btn
Loading

"ফিট থাকলে এখনও অস্ট্রেলিয়া যেতে পারেন রোহিত", হিটম্যান বিতর্কে মুখ খুললেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ।

Photo- File

মঙ্গলবার সানরাইজার্স বিরুদ্ধে চোট সারিয়ে ম্যাচ খেলতে নামেন রোহিত। তবে মাত্র চার রানে আউট হয়ে যান।

  • Share this:

#কলকাতা: রোহিত শর্মা ইস্যুতে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট। রোহিত ফিট থাকলে অস্ট্রেলিয়া সিরিজে যাবে, জানিয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ বলেন, "অস্ট্রেলিয়া সফরে আমরা চাই সম্পূর্ণ সুস্থ রোহিতকে। রোহিত ফিট হলেই ওকে দলে নেওয়া নিয়ে নির্বাচকরা নিশ্চয় সিদ্ধান্ত পুর্নবিবেচনা করবেন।" অর্থাৎ 12 ই নভেম্বর অস্ট্রেলিয়া  সফরের জন্য ভারতীয় ক্রিকেটাররা যে বিমান ধরবে তাতে রোহিত শর্মার থাকার সম্ভাবনা এখনও রয়েছে। তবে তার আগে রোহিতকে ফিটনেস পরীক্ষায় পাশ করতে হবে।

হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য চলতি আইপিএলে বেশ কয়েকটা ম্যাচ খেলতে পারেননি মুম্বই ইন্ডিয়ান্স কাপ্তান। পঞ্জাবের বিরুদ্ধে জোড়া সুপার ওভারের ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পান রোহিত। সেই কারণে অস্ট্রেলিয়া সিরিজের জন্য দল নির্বাচন করতে বসে রোহিতকে সব ফরম্যাট থেকে বাদ রাখেন জাতীয় নির্বাচকরা। পাশাপাশি কেএল রাহুলকে সহ-অধিনায়ক ঘোষণা করা হয়। এরপরই সমালোচনা শুরু হয়। রোহিতকে নিয়ে তড়িঘড়ি সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে মনে করেন অনেকেই। মুম্বইয়ের নেটে যেখানে কোনও  সমস্যা ছাড়া ব্যাট করতে দেখা যায় রোহিতকে। ফলে সমালোচনার ঝড় আরও তীব্র হয়। এমনকি প্রশ্ন উঠতে শুরু করে যেখানে বোর্ডের মেডিক্যাল টিম রোহিতের চোটের পর্যালোচনা করবে বলে বোর্ডের তরফে জানানো হয়, সেখানে কেন তড়িঘড়ি রাহুলকে সহঅধিনায়ক ঘোষণা করা হয়। তবে বিসিসিআই প্রেসিডেন্টের মন্তব্যের পর আশা করা যায় এ বিষয়ে সমালোচনা কমবে।

মঙ্গলবার সানরাইজার্স বিরুদ্ধে চোট সারিয়ে ম্যাচ খেলতে নামেন রোহিত। তবে মাত্র চার রানে আউট হয়ে যান। রোহিত শর্মার চোট প্রসঙ্গে বোর্ডের একাংশের মত, ব্যাট করতে রোহিতের কোনও সমস্যা নেই। তবে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে দ্রুত রান নিতে সমস্যা হতে পারে রোহিতের। তবে ফিটনেস পরীক্ষার পরই রোহিতকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে। এদিকে সৌরভ রোহিত শর্মা ছাড়াও ইশান্ত শর্মার ফিটনেস প্রসঙ্গে একই মন্তব্য করেন। এদিকে আইপিএলের প্লে অফের উপস্থিত থাকতে মঙ্গলবার গভীর রাতে দুবাই পাড়ি দিলেন সৌরভ।

ERON ROY BURMAN

Published by: Debalina Datta
First published: November 4, 2020, 10:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर