খেলা

corona virus btn
corona virus btn
Loading

এনডোর্সমেন্ট বিতর্কের মাঝেই এবার মাস্কের বিজ্ঞাপনে মহারাজ

এনডোর্সমেন্ট বিতর্কের মাঝেই এবার মাস্কের বিজ্ঞাপনে মহারাজ

ফের নতুন বিজ্ঞাপনে হাজির হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

  • Share this:

#কলকাতা: বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করে ইতিমধ্যেই প্রশ্নের মুখে পড়েছেন সৌরভ। মহারাজের বিরুদ্ধে স্বার্থের সংঘাত ইস্যু নিয়ে বোর্ডের বার্ষিক সাধারণ সভায় প্রশ্ন ওঠার সম্ভাবনাও তৈরি হয়েছিল। অনেক কর্তাই সৌরভের বিরুদ্ধে এজিএমের আগে বোর্ডের প্রতিপক্ষ সংস্থার সঙ্গে যুক্ত থাকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তবে শেষ পর্যন্ত বার্ষিক সাধারণ সভায় প্রেসিডেন্ট সৌরভকে তেমন কোনও প্রশ্নবাণে পড়তে হয়নি। বোর্ডের একাংশের দাবি, সৌরভ নাকি বৈঠকের আগেই বিষয়টি সামলে নেন। এমনকি বোর্ডের স্পনসর সৌরভের বিরুদ্ধে ওঠা অভিযোগ নাকচ করে দেয়। ফলে বিষয়টা নিয়ে আর জল ঘোলা হয়নি। তবে বোর্ডের বার্ষিক সাধারণ সভা শেষ হবে ২৪ ঘণ্টার মধ্যেই ফের নতুন বিজ্ঞাপনে হাজির হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

করোনাকালে মানুষের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ মাস্ক। এবার সেই মাস্কের বিজ্ঞাপনের হাজির মহারাজ। মাস্কের হয়ে প্রচারে সৌরভ বলছেন, এহেন সুরক্ষার প্রচারে অংশ হতে পেরে তিনি গর্বিত। একই সঙ্গে মাস্কের বিশেষত্ব সাধারণ মানুষের সামনে তুলে ধরছেন। মাস্কের বিজ্ঞাপনে ছবিতে সৌরভের হাতে নির্দিষ্ট সেই কোম্পানির গ্লাভস পড়ে থাকতে দেখা যাচ্ছে। ব্যাট হাতে মুখে মাস্ক নিয়ে দাঁড়িয়ে সৌরভ। বিশেষ আকর্ষণ হিসেবে মাস্কের মধ্যে থাকছে সৌরভের সই। অনলাইনের মাধ্যমে বিক্রি হচ্ছে এই মাস্ক। এই মাঠটার নাম দেওয়া হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় মাস্ক।

সৌরভের একের পর এক বিজ্ঞাপন বুঝিয়ে দিচ্ছে বোর্ডের অন্দরে স্বার্থের সংঘাত নিয়ে প্রশ্ন উঠলেও তা নিয়ে হেলদোল নেই প্রেসিডেন্টের। মহারাজ আছেন মহারাজের মেজাজে। একের পর এক বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন দাদা। সৌরভের ঘনিষ্ঠমহলে দাবি, বিজ্ঞান নিয়ে স্বার্থের সংঘাত ইস্যুতে সৌরভ রীতিমতো আইনি পরামর্শ নিয়েই মাঠে নামেন। তাই সৌরভ এর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই।  এদিকে বৃহস্পতিবার বোর্ডের বৈঠক শেষ করে কলকাতায় ফিরে আসেন সৌরভ। বিমানের মধ্যেই বড়দিন উপলক্ষে সৌরভকে শান্তা টুপি পড়ে দেখা যায়। সৌরভ ছাড়াও সেখানে হাজির ছিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং বোর্ডের সঙ্গে যুক্ত নর্থইস্টের কর্তারা।

Published by: Ananya Chakraborty
First published: December 26, 2020, 11:15 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर