corona virus btn
corona virus btn
Loading

ফের ব্যাট হাতে বেহালার বাঁহাতির দাদাগিরি, পুরনো মেজাজে মহারাজ, ভিডিও ভাইরাল

ফের ব্যাট হাতে বেহালার বাঁহাতির দাদাগিরি, পুরনো মেজাজে মহারাজ, ভিডিও ভাইরাল

জন্মদিন হাতে গোনা কয়েকটা দিন বাদেই ,তার আগেই ব্যাট হাতে রাজকীয় মহারাজ

  • Share this:

#কলকাতা: ফের দাদাগিরি। ফের ব্যাট হাতে বেহালার বাঁহাতির শাসন। ফের একবার ব্যাট-বলে বাপি বাড়ি যা। পুরনো মেজাজে মহারাজ। এক যুগ আগের রোজকার সেই পরিচিত দৃশ্য আবার টাটকা। আরও একবার ব্যাট হাতে সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে এবার ২২গজ নয়। ক্যামেরার সামনে প্রাক্তন ভারত অধিনায়ক। শুক্রবার শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। ক্রিকেট সংক্রান্ত একটি  শ্যুটিং করলেন সৌরভ।

ব্যাট হাতে ক্যামেরার সামনে ক্রিকেটের বেসিক গুলো শেখালেন সৌরভ। ডিফেন্স কিভাবে করতে হয় দেখালেন দাদা। বলের লাইনে পা নিয়ে গিয়ে কিভাবে খেলতে হয়  বলে দিলেন মহারাজ। সোশ্যাল মিডিয়ায় সৌরভের ব্যাট হাতে শ্যুটিংয়ে কুড়ি সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। কয়েক মুহূর্তের মধ্যেই সেই ভিডিও ভাইরাল। সৌরভকে ব্যাট হাতে ফের একবার দেখার সুযোগ ছাড়তে নারাজ তাঁর ভক্তকুল।

আনলক দুই পর্বে নিজের কাজকর্ম নিয়ে ব্যস্ত বোর্ড প্রেসিডেন্ট। বিজ্ঞাপনের শ্যুটিং যেমন করছেন তেমনই বিসিসিআই কিংবা আইসিসির কাজকর্মে নিয়মিত অংশগ্রহণ করছেন। শুক্রবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করে এসেছেন সৌরভ। তবে সেই বৈঠকের বিষয় নিয়ে কোনও খবর জানা যায়নি।আগামী আট জুলাই সৌরভের জন্মদিন।  ৪৮ তম জন্মদিন পালন করবেন মহারাজ। প্রাক্তন ভারত অধিনায়কের জন্মদিন পালন করার জন্য তৈরি হচ্ছে তাঁর ফ্যান্স ক্লাব গুলি। ইতিমধ্যেই মহারাজের দরবারে নামে একটি ক্লাব সৌরভের মুখের ছবি দেওয়া মাস্ক তৈরি করে চমক দিয়েছে। সৌরভের জন্মদিনে উদ্বোধন করা হবে এই বিশেষ মাস্ক। বেহালায় সৌরভের বাড়িতে গিয়ে এই মাস্ক উপহার দিতে চান গ্রুপের সদস্যরা। জন্মদিন এবং করোনা যুদ্ধে সৌরভের অবদানকে মাথায় রেখে কুর্নিশ এই উদ্যোগ। এর মধ্যেই দিন কয়েকের মধ্যে বোর্ড প্রেসিডেন্ট হিসেবে মেয়াদ পূর্ণ করছেন সৌরভ। তবে বিসিসিআইয়ের তরফ থেকে সুপ্রিম কোর্টে প্রেসিডেন্ট সৌরভ এবং সচিব জয় শাহ-র মেয়াদ বৃদ্ধির জন্য আবেদন করা হয়েছে। আইসিসির চেয়ারম্যান হিসেবে সৌরভের নাম ঘোরাফেরা করছে।

ERON ROY BURMAN

Published by: Debalina Datta
First published: July 3, 2020, 11:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर