corona virus btn
corona virus btn
Loading

‘আরও ৪০০০ রান করতাম জুটিতে’ সচিনের প্রশ্নের  উত্তরে জবাব সৌরভের! সোশ্যাল মিডিয়ায় সুপারহিট সচিন-সৌরভের কথোপকথন

‘আরও ৪০০০ রান করতাম জুটিতে’ সচিনের প্রশ্নের  উত্তরে জবাব সৌরভের! সোশ্যাল মিডিয়ায় সুপারহিট সচিন-সৌরভের কথোপকথন

দুই বন্ধুর জোর গল্প ট্যুইটারে

  • Share this:

#কলকাতা: ফের একসঙ্গে ব্যাট ধরলেন সচিন-সৌরভ। তবে এবার ২২ গজে নয়, ট্যুইটারে। আইসিসির ট্যুইট নিয়ে দুজনের কথোপকথন ভাইরাল মুহূর্তের মধ্যে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার ট্যুইট নিয়ে স্মৃতির সরণিতে ফিরে গেলেন সচিন-সৌরভ। বন্ধু মাস্টার ব্লাস্টারের প্রশ্নের উত্তরে মহারাজ লিখলেন "এখনকার নিয়মে খেলা হলে আরও চার হাজার রান বেশি তুলতাম।" কিন্তু কেন এরকম বললেন সৌরভ? কী ছিল ট্যুইটে?

আসলে ঘটনাটা আইসিসির একটি ট্যুইট ঘিরে। আইসিসির তরফে একটি টুইটে সচিন-সৌরভের পার্টনারশিপে পরিসংখ্যান তুলে ধরা হয়। লেখা হয়, সচিন তেন্ডুলকর সৌরভ গঙ্গোপাধ্যায় একদিনের ক্রিকেটে। পার্টনারশিপ-১৭৬ মোট রান- ৮২২৭, গড়-৪৭.৫৫। একদিনের ক্রিকেটে আর কোনও জুটিই  ৬০০০ রানের গণ্ডিও পার করতে পারেননি।

আইসিসির এই টুইটকে রিটুইট করে সচিন প্রিয় দাদি অর্থাৎ সৌরভের উদ্দেশ্যে লেখেন, "অসাধারণ কিছু স্মৃতি ফিরে এলো দাদি। আরও কত রান আমরা যোগ করতে পারতাম, যদি এখনকার নিয়মে বৃত্তের বাইরে ৪ জন ফিল্ডার থাকত আর ২টি নতুন বলে খেলা হত? তোমার কী মনে হয়?"

প্রিয় ছোট বাবুর এই টুইটের কিছুক্ষণের মধ্যেই উত্তর দেন সৌরভ। সচিনের টুইটকে রিটুইট করে মহারাজ লেখেন, "আরও 4 হাজার রান কিংবা তারও থেকেও বেশি করতাম। ২টো নতুন বল...ওয়াও... শুনে মনে হচ্ছে ম্যাচের প্রথম ওভারে একটা কভার ড্রাইভে বল বাউন্ডারিতে উড়ে গেল...বাকি ৫০ ওভারেও একই দাপট।" টুইটের সাথে একটি হাতের মাসেল ফোলানো ইমোজিও পোস্ট করেন সৌরভ।

ট্যুইটারে সচিন-সৌরভের এই কথোপকথনের পরেই ভাইরাল হয়ে যায় পোস্ট গুলো। খেলা ছাড়ার এতদিন পরেও সোশ্যাল মিডিয়ায় এই জুটির জনপ্রিয়তা প্রমাণ করলো এখনও অন্যতম সেরা জুটি সচিন-সৌরভ। সেটা মাঠে কিংবা মাঠের বাইরে হোক। মুম্বইকার আর বাঙালি বাবু জুটি নাম্বার ওয়ান।

সৌরভ খেলা ছেড়েছেন এক যুগ আগে। সচিন ২০১৩ তে। তাঁদের সময় থেকে এখনকার ক্রিকেটের নিয়ম বদলেছে। অনেক ব্যাটসম্যান ফ্রেন্ডলি হয়েছে খেলা। তবুও সচিন-সৌরভের পার্টনারশিপের রেকর্ড আজ পর্যন্ত কোনও জুটি ভাঙতে পারেনি। দ্বিতীয় স্থানে রয়েছে শ্রীলঙ্কার জয়বর্ধনে-সঙ্গাকারা জুটি।

ERON ROY BURMAN

Published by: Debalina Datta
First published: May 13, 2020, 11:44 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर