corona virus btn
corona virus btn
Loading

‘ফ্যান হো তো অ্যায়সা’- স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে স্যাক্সোফোন বাজিয়ে নেটিজেনদের মন জিতলেন পাক সমর্থক

‘ফ্যান হো তো অ্যায়সা’- স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে স্যাক্সোফোন বাজিয়ে নেটিজেনদের মন জিতলেন পাক সমর্থক

মাঠে প্রবেশ নিষেধ।

  • Share this:

#ম্যানচেস্টার: ফ্যান বা সমর্থক। এই ফ্যান বা সমর্থকদের জন্য যাবতীয় সবকিছু। খেলার জগৎ হোক কিংবা বিনোদন। ফ্যানদের জন্যই তারকার জন্ম। খেলার মাঠে একজন ফ্যান বা সমর্থকরা সারাদিন দল এবং প্রিয় খেলোয়াড়কে উৎসাহ দিয়ে যান। গ্যালারিতে প্রিয় দলের জার্সি এবং ফ্ল্যাগ নিয়ে  গলা ফাটাতে থাকেন। একবার ছবি তুলতে কিংবা অটোগ্রাফ নিতে দাঁড়িয়ে থাকেন ঘন্টার পর ঘন্টা। দল জিতলে পাগলের মত উৎসব করেন। প্রিয় টিম হেরে গেলে কিংবা পছন্দের খেলোয়াড় খারাপ খেললে দুঃখ পান। তবে নিউ নর্মালে এই ফ্যানরাই ব্রাত্য খেলার মাঠে। করোনা মোকাবিলায় ফুটবল, ক্রিকেটের মাঠে ফিরলেও সর্মথকরা আর মাঠে ফিরতে পারেননি।

গ্যালারি শূন্য মাঠেই চলছে খেলা। কবে থেকে ফের গ্যালারিতে দর্শক ফিরতে পারবেন কেউ জানেন না। তবে সমর্থক ঘরে বসে থাকতে পারেন না। মাঠে না ঢুকতে পারলেও রাস্তায় দাঁড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রিয় দলকে সমর্থন করে গেলে কে আর কি বলতে পারে। এরকমই এক ঘটনার সাক্ষী থাকল ম্যানচেস্টার। ওল্ড ট্রাফোর্ডে ইংল্যান্ড বনাম পাকিস্তান প্রথম টেস্ট ম্যাচে এরকমই এক সমর্থককে দেখতে পাওয়া গেল। টেস্ট ম্যাচের চতুর্থ দিন দেখা গেল প্রিয় দলের জন্য মাঠের বাইরে দাড়িয়েই সমর্থন করছেন। গায়ে পাকিস্তানের সবুজ রঙের জার্সি। সমর্থনের জন্য হাতে স্যাক্সোফোন। স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে বাবর আজমদের জন্য স্যাক্সোফোন বাজিয়ে গেলেন সেই সমর্থক। যদিও শেষ পর্যন্ত ম্যাচে ইংল্যান্ডের কাছে ৩ উইকেটে পরাজিত হল পাকিস্তান। তবেই পাকিস্তানের এই সমর্থকের ছবি সোশ্যাল মিডিয়া ইতিমধ্যেই ভাইরাল। যদিও এখন পর্যন্ত সমর্থকের নাম জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় তাঁর উদ্দেশ্যে একের পর এক বার্তা উঠে আসছে। এভাবে মাঠের বাইরে দাঁড়িয়ে প্রিয় দলকে সমর্থন করে ঘন্টার পর ঘন্টা স্যাক্সোফোন বাজিয়ে যাওয়ার ঘটনায় প্রত্যেকেই কুর্নিশ জানিয়েছেন। আসলেই সমর্থকদের জন্যই বেঁচে থাকবে খেলা এবং খেলোয়াড়রা। এখন দেখার কবে করোনা পরিস্থিতি ঠিক হয় এবং সমর্থক দর্শকরা ফের গ্যালারিতে বসে প্রিয় দলকে উৎসাহ দিতে পারেন।

ERON ROY BURMAN

Published by: Debalina Datta
First published: August 9, 2020, 3:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर