তরুণ যশস্বী দেখাচ্ছেন দাপট, মুখোমুখি হল News 18 Bangla

তরুণ যশস্বী দেখাচ্ছেন দাপট, মুখোমুখি হল News 18 Bangla
Photo- Youtube/ Video Grab

সচিনের এই পরামর্শকে মাথায় রেখেই ভারতীয় দলের দরজার সামনে মুম্বইয়ের বিস্ময় বালক যশস্বী জয়সওয়াল

  • Share this:

#মুম্বই: বর্তমানে থাক। বোলারের ক্লুকে বোঝার চেষ্টা কর। মেহনত করলেই সাফল্য পাবে। সচিনের এই পরামর্শকে মাথায় রেখেই ভারতীয় দলের দরজার সামনে মুম্বইয়ের বিস্ময় বালক যশস্বী জয়সওয়াল। মুম্বইয়ে এই ক্রিকেটারের মুখোমুখি নিউজ এইটিন বাংলা।

সম্প্রতি বিজয় হাজারে ট্রফিতে মুম্বই-ঝাড়খণ্ড ম্যাচের পর এটাই ছিল স্থানীয় এক সংবাদপত্রের শিরোনাম। সত্যিই যশস্বী। প্রেমের নাম ক্রিকেট। তাই উত্তরপ্রদেশ থেকে মুম্বই আসা। আজাদ ময়দানের পাশে এক তাঁবুতে রাত কাটানো। ফুচকা বিক্রি। অনেক অনেক কাহিনি।

 অনেক কষ্ঠ করে মুম্বইয়ে দল যশস্বী। ঝাড়খণ্ডের বিরুদ্ধে তাঁর ব্যাটেই ফিকে হয়েছে রোহিত শর্মা, ক্রিস গেইলের রেকর্ড। যশস্বীর মাথায় এখন শুধুই সচিনের পরামর্শ। গুরুদেব বলেছেন, বোলারকে মেপে ফেল। সেই কথাই সর্বক্ষণ এখন যশস্বীর মাথায়।

আরও পড়ুন-#India vs Bangladesh: দাদা-র সঙ্গে কথা বলে বিশ্রামে বিরাট কোহলি, নেতৃত্ব দেবেন রোহিত শর্মা

বাঁ হাতে ব্যাট করেন। বল করেন ডান হাতে। ভারতীয় ক্রিকেটে এই যুবকের সঙ্গে কোথাও যেন মিল খুঁজে পায় বেহালার বীরেন রায় রোডের এক ভদ্রলোকের সঙ্গে। যশস্বী চান বোর্ড প্রেসিডেন্ট সৌরভের থেকে টিপস নিতে।

বিজয় হাজারে অতীত। অনূর্দ্ধ উনিশ এশিয়া কাপে ভারতের জার্সি গায়ে উঠেছে। টার্গের এবার যুব বিশ্বকাপে ভারতের হয়ে ওপেন করার।

আরও দেখুন

First published: 08:30:12 PM Oct 24, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर