ধোনি-কপিল যুগলবন্দিতে মাত শ্যুটিং ফ্লোর, কলকাতা মজল দুই বিশ্বকাপজয়ীতে

ধোনি-কপিল যুগলবন্দিতে মাত শ্যুটিং ফ্লোর, কলকাতা মজল দুই বিশ্বকাপজয়ীতে
  • Share this:

Eron Roy Barman

#কলকাতা: শহরে মঙ্গলবার দিনভর শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেন ধোনি। কখনো বল হাতে কখনো বা বিশ্বকাপের রেপ্লিকার সঙ্গে বিজ্ঞাপন শুটিংয়ে দেখা গেল মাহিকে। বাইপাসের ধারে এক অভিজাত ক্লাবে বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ব্যস্ত থাকলেন। ধোনির সঙ্গে বিজ্ঞাপনে দেখা গেল তিরাশির বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবকে। নির্মাণ প্রস্তুতকারী এক সংস্থার বিজ্ঞাপন শ্যুটিংয়ে সারাদিন ব্যস্ত থাকলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক। বছর খানেক ধরেই এই সংস্থার বিজ্ঞাপনে মুখ হিসেবে দেখা যাচ্ছে কপিল ও ধোনিকে।

এর আগে ইডেনে বিজ্ঞাপনের শুটিং করেছিলেন কপিল, ধোনি। তবে এবারের শুটিংটা ছিল পুরোটাই ইনডোর। সোমবার সারাদিন একাই শুটিং করেন কপিল আর রাতে কলকাতায় আসেন মিস্টার কুল। মঙ্গলবার সকাল সোয়া এগারোটা নাগাদ হোটেল থেকে শুটিং স্পটে পৌঁছন ধোনি। তার কিছুক্ষণ আগেই আসেন কপিল দেব। ধোনির এদিন পরনে ছিল ধূসর রঙের টি-শার্ট। বিজ্ঞাপনের দায়িত্বে থাকা পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় ধোনির মেকআপ ভ্যানে গিয়েই চিত্রনাট্য বুঝিয়ে দেন। মেকআপ করে এক ঘণ্টার মধ্যেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়েন ভারতের প্রাক্তন অধিনায়ক। শুটিং ফ্লোরে ধোনিকে বল হাতে দেখা যায়। সেই সময় পরনে ছিল জহর কোট। পাশে দাঁড়িয়ে থাকা কপিলকে দেখা যায় নির্মাণ সংস্থার প্রডাক্ট হাতে। সাদা জামা ও কালো প্যান্টের সঙ্গে কপিলের পরনে ছিল গারো নীল রঙের হাফ কোট।

আরও পড়ুন - ডার্বি জয়ের শর্তে মিলেছিল ফোন নম্বর, বুধবার সায়নার-র সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন শিল্টন, চিনে নিন পাত্রীকে

টিভির জন্য বিজ্ঞাপন শুটিং হওয়ার পাশাপাশি শহরজুড়ে হোডিং এর জন্য দুই প্রাক্তন অধিনায়কের ফটোশুট হয়। সংস্থার পক্ষ থেকে বেশ কয়েকটি উৎসবের কথা মাথায় রেখে আলাদা আলাদা বিজ্ঞাপন শুট করা হয় এদিন।  বিশ্বকাপের রিপ্লেকা দেখা যায় দুই বিশ্বজয়ী অধিনায়ককে। একবার কাঁচের 22 গজে ব্যাট হাতে দাঁড়ান কপিল,ধোনি। সেখানেও  বিজ্ঞাপনের শুটিং হয়। শুটিংয়ের মাঝে ধোনির সঙ্গে আসা বন্ধুদের সাথে গল্প করতে দেখা যায়। সন্ধে সাড়ে ছটা নাগাদ শুটিংয়ের কাজ শেষ করে হোটেলের জন্য বেরিয়ে যান ধোনি সেই সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক এর পরনে ছিল স্যুট প্যান্ট ও তাই গাড়িতে ওঠার সময় ড্রাইভার এর পাশের সিটে বসেন মাহি গাড়িতে উঠেই বেল্ট বেঁধে নেন তিনি দিনভর শুটিং এর পরেও ক্লান্তির বদলে মুখে হাসি ছিল ভারতের প্রাক্তন অধিনায়কের।

9c67713b-4792-4253-b97a-d358f2ad7b74 bd1a3cf3-be33-4364-bf82-59f4be08e285 dhoni

সূত্রের খবর বাইপাস সংলগ্ন হোটেলে ফিরে একটি বৈঠকে যোগ দেন ধোনি বুধবার দুপুরের বিমানে রাচি ফিরে যাওয়ার কথা ধোনির ১২ তারিখ ঝাড়খণ্ডের ভোট রয়েছে। সেই পর্ব মিটিয়ে ব্যাঙ্গালোরে একটি অনুষ্ঠানে যোগ দিতে যেতে পারেন ধোনি। বিজ্ঞাপনের শুটিংয়ে ২২ গজে ব্যাট হাতে ধোনিকে দেখা গেলেও মাঠের ২২ গজে কবে ফিরবেন ধোনি তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। ক্রিকেটমহলের জল্পনা আগামী বছরের শুরুতে ধোনির ক্রিকেট কেরিয়ার সংক্রান্ত বিষয় কোন মোড় দেখা যেতে পারে। তবে আপাতত নিজেকে বিজ্ঞাপন ও স্পন্সরদের কাজে ব্যস্ত রাখছেন।

আরও দেখুন

First published: 08:28:36 PM Dec 10, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर