Home /News /sports /
Happy Birthday: ৭২ বছরে পড়লেন `লিটল মাস্টার' সুনীল গাভাসকার, ভাসলেন শুভেচ্ছায়

Happy Birthday: ৭২ বছরে পড়লেন `লিটল মাস্টার' সুনীল গাভাসকার, ভাসলেন শুভেচ্ছায়

৭২ বছরে পা দিলেন কিংবদন্তি সানি গভাসকার

৭২ বছরে পা দিলেন কিংবদন্তি সানি গভাসকার

আজ ৭২তম জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসলেন কিংবদন্তি সুনীল গাভাসকর। হাসিখুশি সানি ভাইকে নিয়ে মজা করার সুযোগ হাতছাড়া করলেন না বীরেন্দ্র শেওয়াগ। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিকে বিশেষ দিনের অভিনন্দন জানালেন বিসিসিআই সচিব জয় শাহ থেকে অন্যান্য রখী-মহারথীরা

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: দেখে মনেই হয় না এতটা বয়স পেরিয়ে এসেছেন সুনীল গাভাসকর। মানসিক দিক থেকে এখনও নিজেকে যুবক ভাবতে পছন্দ করেন লিটল মাস্টার। ক্রিকেট বিশেষজ্ঞ কমেন্টেটর হিসেবে ঝড় তোলেন যেমন, তেমনই মুখের ওপর অপ্রিয় সত্যি কথা বলার সাহস রাখেন। আজ ৭২তম জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসলেন কিংবদন্তি সুনীল গাভাসকর।

    হাসিখুশি সানি ভাইকে নিয়ে মজা করার সুযোগ হাতছাড়া করলেন না বীরেন্দ্র শেওয়াগ। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিকে বিশেষ দিনের অভিনন্দন জানালেন বিসিসিআই সচিব জয় শাহ থেকে অন্যান্য রখী-মহারথীরা। সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ভোলেননি সানির জন্মদিনে শুভেচ্ছা জানাতে।

    বীরেন্দ্র শেহওয়াগ - শুক্রবার রাতেই সুনীল গাভাসকরকে উদ্দেশ করে একটি টুইট করেন বীরেন্দ্র শেহওয়াগ। যেখানে তিনি লেখেন যে ৭, ৮ ও ১০ জুলাই যথাক্রমে এমএস ধোনি, সৌরভ গঙ্গোপাধ্যায় ও সুনীল গাভাসরকরের জন্মদিন। ৯ জুলাই কোনও ব্যক্তিত্ব জন্মদিন না হওয়ায় সেখানে কোনও নতুন ভারতীয় অধিনায়কের উদয় হবে বলে আশা শেহওয়াগের। আজ সকালে সুনীল গাভাসকরের একটি মজাদার ভিডিও পোস্ট করেছেন বীরু। কিংবদন্তির বক্তব্যকেই কোট করে টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার লিখেছেন 'চল ফুট'। একই সঙ্গে সানি ভাইকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন শেহওয়াগ।

    ভিভিএস লক্ষ্মণ - সুনীল গাভাসকরকে নিজের আইডল ও অনুপ্রেরণা বলে উল্লেখ করেছেন ভিভিএস লক্ষ্মণ। কিংবদন্তিকে ৭২তম জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন ভেরি ভেরি স্পেশাল।

    ওয়াসিম জাফর - ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সুনীল গাভাসকরকে ৭২তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ওয়াসিম জাফর। গাভাসকরের ক্রিকেট শিক্ষক বলেও আখ্যা দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার।

    সচিন তেন্ডুলকর - ছোটবেলায় তাঁকে আদর্শ করেই ব্যাটসম্যান হতে চাইতেন সচিন তেন্ডুলকর। আইডল সুনীল গাভাসকরের ৭২তম জন্মদিনে ভিডিও বার্তা পোস্ট করলেন সচিন তেন্ডুলকর। লিটল মাস্টারের সুস্বাস্থ্য কামনা করেছেন মাস্টার ব্লাস্টার। সচিনের ওই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভারতীয় ক্রিকেটে সানির ফেলে যাওয়া শূন্যস্থান পূরণ করেছিলেন এই মারাঠি।

    দীনেশ কার্তিক - গত বৃহস্পতিবার অর্থাৎ ৯ জুলাই অল ইংল্যান্ড টেনিস ক্লাবে উইম্বলডন দেখতে হাজির হয়েছিলেন সুনীল গাভাসকর। সঙ্গে ছিলেন দেশের উইকেটরক্ষক-ব্যাটসম্যান তথা ধারাভাষ্যকার দীনেশ কার্তিক। কিংবদন্তির পাশে দাঁড়িয়ে থাকা অবস্থার ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন ডিকে। সঙ্গে লিখেছেন, 'Wimble-Done'।

    জয় শাহ - বোর্ড সচিব সানি ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। দীর্ঘ আয়ু কামনা করেছেন। ব্যাটসম্যান হিসেবে তিনি যেসব বোলারদের বিরুদ্ধে খেলে এসেছেন তা এখনকার প্রজন্মের কাছেও অনুপ্রেরণা জানিয়েছেন বিসিসিআই সচিব।

    লতা মঙ্গেশকর - সুনীল গাভাসকর আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি। সব সময় হাসিখুশি, মাঝে মাঝে গানও গান। বহু বছরের পরিচয়। আজ জন্মদিনে ওঁর সুস্থ শরীর এবং আনন্দ ভরা জীবনের কামনা করছি। সুনীল গাভাসকর টেস্ট ক্রিকেটে প্রথম ১০ হাজার রান সংগ্রহকারী ব্যাসম্যান। আন্তর্জাতিক কেরিয়ারে ১২৫টি  ম্যাচ খেলে গাভাসকরের সংগ্রহ ১০১২২ রান। সেঞ্চুরি ৩৪টি, হাফ সেঞ্চুরি ৪৫টি। সর্বোচ্চ স্কোর ২৩৬। গড় ৫১.০১। একদিনের ক্রিকেটে সুনীল গাভাসকরের ১০৮টি ম্যাচে করেছেন ৩০৯২ রান। সেঞ্চুরি একটি, হাফ সেঞ্চুরি ২৭টি। সর্বোচ্চ স্কোর ১০৩। গড় ৩৫.০১।
    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Happy Birthday, Sunil Gavaskar

    পরবর্তী খবর