শাস্ত্রী, মদনলালের পর এবার করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন কিংবদন্তি কপিল দেব

শাস্ত্রী, মদনলালের পর এবার করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন কিংবদন্তি কপিল দেব

কার্ডিওলজিস্ট ডাক্তার অতুল মাথুরের তত্ত্বাবধানে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন বলে জানা গিয়েছে

কার্ডিওলজিস্ট ডাক্তার অতুল মাথুরের তত্ত্বাবধানে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন বলে জানা গিয়েছে

  • Share this:

    #নয়াদিল্লি: বুধবার করোনা ভাইরাস ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন টিম ইন্ডিয়ার প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব ৷ ৬২ বছর বয়সী প্রাক্তন এই ক্রিকেটার নয়াদিল্লির ফর্টিস হসপিটাল হার্ট ইনস্টিটিউটে কার্ডিওলজিস্ট ডাক্তার অতুল মাথুরের তত্ত্বাবধানে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন বলে জানা গিয়েছে । টিকা নিয়েছেন দেশের প্রাক্তন কিংবদন্তি অল রাউন্ডার মদনলালও। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

    প্রসঙ্গত, অক্টোবরে বুকে ব্যাথা নিয়ে এই হাসপাতালেই ভর্তি হন কিংবদন্তি ক্রিকেটার। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। তবে দিন দুয়েকের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।

    অপরদিকে, করোনা টিকা নিয়েছেন ১৯৮৩-এর বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অন্যতম ক্রিকেটার মদনলাল। দিল্লির জীবন হাসপাতাল ও নার্সিং হোমে এই ডোজ নেন তিনি। পরে টিকা নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ৷ প্রাক্তন ক্রিকেটারের এই দৃষ্টান্তমূলক কাজে প্রশংসায় পঞ্চমুখ হয় নেট দুনিয়া।

    ইতিমধ্যেই করোনা টিকা গ্রহণ করেছেন রবি শাস্ত্রীও ৷ মঙ্গলবার প্রথম ডোজ গ্রহণ করেন তিনি। আহেমদাবাদের অ্যাপোলো হাসপাতালে টিকা নেন ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ।

    বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে টেস্ট ম্যাচে ৪০০-এর উইকেট এবং ৫ হাজারের বেশি রান করার নজির গড়েন কপিল৷ ৬১ বছর বয়সি প্রাক্তন এই ক্রিকেটার এখন গল্ফ খেলেই অনেকটা সময় কাটান৷ হাসপাতালে ভর্তি হওয়ার পরও তিনি জানান, দ্রুত গল্ফ কোর্টে ফিরতে চান ৷

    দেশে করোনার প্রকোপ খানিক কমলেও এর দ্বিতীয় স্ট্রেন চিন্তা বাড়িয়েছে প্রশাসনের ৷ প্রথম পর্বে কোভিড ১৯ টিকা নিয়েছেন দেশের স্বাস্থ্যকর্মীরা। পঞ্চাশোর্ধ ব্যক্তিদের টিকাকরণ শুরু হয়েছে দ্বিতীয় পর্বে।

    Published by:Simli Dasgupta
    First published: