এ কেমন স্লেজিং! টিম পেইনের পিছনে হিন্দিতে ‘স্পাইডারম্যান-স্পাইডারম্যান’ গাইতে ব্যস্ত পন্থ, দেখুন Viral Video

এ কেমন স্লেজিং! টিম পেইনের পিছনে হিন্দিতে ‘স্পাইডারম্যান-স্পাইডারম্যান’ গাইতে ব্যস্ত পন্থ, দেখুন Viral Video
Photo- File

মজার ভাইরাল ভিডিও দেখতে মজছেন সকলেই৷

  • Share this:

#ব্রিসবেন: গাব্বা টেস্টে জয় সুনিশ্চিত করতে লড়ছে ভারত। গোটা দেশ এখন সেই ঐতিহাসিক জয়ের দিকে তাকিয়ে। এরই মাঝে এক মজার কাণ্ড করে বসলেন ঋষভ পন্থ (Rishabh Pant)। টিম পেইন ক্রিজে আসতেই উইকেটের পিছন থেকে শোনা গেল- স্পাইডারম্যান স্পাইডার ম্যান, তুনে চুরায়া দিল কা চয়েন! ঠিক কী হয়েছিল? ফেরা যাক শেষ টেস্টের চতুর্থ দিনে।

ভারত-অস্ট্রেলিয়া সিরিজের চতুর্থ ও শেষ টেস্টের চতুর্থ দিন। ব্রিসবেনে তখন ভালো পরিস্থিতিতে ভারত। বল হাতে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানদের ধ্বংস করতে শুরু করেছেন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। তখন সদ্য স্মিথের উইকেট পড়েছে। ১৯৬ রানে ৫ উইকেট অস্ট্রেলিয়ার। ব্যাট করতে নামেন টিম পেইন (Tim paine)। রুদ্ধশাস ম্যাচে সবাই তখন হাড্ডাহাড্ডি লড়াইতে ব্যস্ত। কিন্তু স্লেজিং করতে ভোলেননি ভারতীয় উইকেট কিপার। এমন সময় উইকেটের পিছন থেকে পন্থ গেয়ে ওঠেন স্পাইডার ম্যানের হিন্দি ভার্সন। শোনা যায়- স্পাইডারম্যান স্পাইডার ম্যান, তুনে চুরায়া দিল কা চয়েন! মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও!

https://twitter.com/Bleed_bluish/status/1351062824764776448

https://twitter.com/Avinash21181121/status/1351059633704734727https://twitter.com/wordofshekhawat/status/1351056165493485570https://twitter.com/melindafarrell/status/1351052970104922120

সিরিজ জুড়ে পন্থের একের পর এক কাণ্ড-কারখানায় মজেছেন নেটিজেনরা। কেউ ঋষভকে স্ট্যান্ড আপ কমেডিয়ান বলে ডাকছেন। কেউ আবার বলছেন অস্ট্রেলিয়ার প্লেয়ারদের তুলনায় বেশি স্লেজিং করছেন ভারতীয় উইকেট কিপার। কারও কথায় পেইনের যোগ্য জবাব দিচ্ছেন পন্থ। নেটিজেনদের একাংশের বক্তব্য, যে মানুষের গানে এত ভালো রুচি, তাঁকে আমরা সবাই পছন্দ করি।

পন্থের এই উত্তেজনার পিছনে ঠিক কী কারণ রয়েছে, তা অবশ্য জানা নেই। তবে এর সঙ্গে অস্ট্রেলিয়ার অধিনায় টিম পেইনের একটা যোগ রয়েছে। কারণ দু'জনের মধ্যে দীর্ঘ দিনের একটি ঠাণ্ডা যুদ্ধ চলছে। বলা ভালো ২০১৮-১৯ অস্ট্রেলিয়া ট্যুরে এই স্লেজিংয়ের সূত্রপাত। সেবার উইকেটের পিছনে থেকে পন্থকে স্লেজিং করা শুরু করেছিলেন পেইন। ভারতীয় দলে নির্বাচন নিয়ে পন্থকে কটাক্ষ করেছিলেন পেইন। তবে পরে অবশ্য তার যোগ্য জবাব দিয়েছিলেন ভারতীর ক্রিকেট দলের অন্যতম অ্যাটাকিং ব্যাটসম্যান ঋষভ। নেটিজেনদের অনেকেই সেই প্রসঙ্গ তুলে এনেছেন। সব মিলিয়ে, পন্থের এই স্লেজিং যে ভারতীয় দর্শকরা উপভোগ করছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

উল্লেখ্য, ইতিমধ্যেই ৪০.৬৬ ব্যাটিং গড়ের সঙ্গে ১৫টি টেস্ট খেলে ফেলেছেন পন্থ। ঝুলিতে রয়েছে দুটটি সেঞ্চুরি ও তিনটি হাফ সেঞ্চুরি। চলতি অস্ট্রেলিয়া সিরিজেও ভালো ফর্মে রয়েছেন তিনি। তৃতীয় টেস্টে সিডনিতে ৯৭ রানের দুরন্ত ইনিংস খেলেন। চতুর্থ টেস্টেও বেশ কয়েকটি ভালো ক্যাচ তালুবন্দী করেছেন।

উল্লেখ্য, গাব্বা টেস্টে ২৯৪ রানে অলআউট হয়েছে অস্ট্রেলিয়া। ৩২৮ রানের লক্ষ্যমাত্রা নিয়ে লড়াই শুরু করেছে ভারত। ৯১ রানের দুরন্ত ইনিংস খেলার পর প্যাভিলিয়নে ফিরেছেন শুভমন গিল (Shubman Gill)। ক্রিজে লড়ছেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও আজিঙ্ক রাহানে (Ajinkya Rahane)। সবাই ঐতিহাসিক জয়ের অপেক্ষায়।

Published by:Debalina Datta
First published: